1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন

আবারও সিলি পয়েন্টে দেখা যাবে মমিনুলকে

  • সময় বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ২২ পঠিত

আবারও সিলি পয়েন্টে দেখা যাব'ে মমিনুলকে

সম্প্রতি সাদা বলে দলের এক নম্বর কিপার ব্যাটসম্যান হয়ে উঠেছেন নুরুল হাসান সোহান। গ্লাভস হাতে তার সপ্রতিভ উপস্থিতি হয়েছে প্রশংসিত।

তবে সাদা পোশাকে কিপিং গ্লাভস হাতে দলের প্রথম পছন্দ লিটন কুমা'র দাস। সাত নম্বরে ব্যাট করে গত ৭ টেস্টে প্রায় ৪৫ গড়ে রান করেছেন লিটন। ব্যাটিং সা মর'্থ্যে বেশ খানিকটা এগিয়ে থাকায় লিটনই টেস্টে দলের প্রথম পছন্দ।

বুধবার দলের অনুশীলনের প্রথম ভাগে সোহানকে দেখা গেল লিটনের সহায়ক ভূমিকায়। কখনো ডানহাতি, কখনো বামহাতি ব্যাটার বনে কিপিং অনুশীলনে লিটনকে সাহায্য করেছেন তিনি।

টেস্টে সিলি পয়েন্ট, ফরওয়ার্ড শর্ট লেগ এসব জায়গা ভীষণ গু'রুত্বপূর্ণ। ম্যাচের মোড় ঘুরিয়ে দেওয়ার মতো কোন ক্যাচ যেতে পারে এসব জায়গায়। কিন্তু বাংলাদেশ দলকে এসব জায়গায় প্রায়ই হেলা করতে দেখা যায়। বেশিরভাগ সময় দলের জুনিয়র ক্রিকেটাররাই দাঁড়ান এসব পজিশনে।

অধিনায়ক হওয়ার আগে সিলি পয়েন্ট, ফরওয়ার্ড শর্ট লেগে নিয়মিত দেখা যেত মুমিনুল হককে। কিন্তু তিনি অধিনায়ক হওয়ার পর গত কয়েক টেস্টে আর এসব পজিশনে দাঁড়াচ্ছিলেন না।

পাকিস্তানের বিপক্ষে যে বদলাতে যাচ্ছে সে ছবি তার আভাস মিলল অনুশীলনে। মাথায় হেলমেট পরে সিলি পয়েন্টে ফিল্ডিংয়ের অনুশীলন করেছেন বাংলাদেশ টেস্ট অধিনায়ক।

ব্যাটসম্যান হিসেবেই বাংলাদেশ টেস্ট দলে ডাক পেয়েছেন তরুণ মাহমুদুল হাসান জয়। কিন্তু তিনি যে টুকটাক বলও করতে পারেন এদিন দেখা গেল তা।

তিন স্পিনার নাঈম হাসান, তাইজুল ইসলাম ও মেহেদী হাসান মিরাজদের পাশাপাশি কোচ সোহেল ইসলামের তত্ত্বাবধায়নে অফ স্পিন করেছেন জয়।

৬টি প্রথম শ্রেণী খেলে কখনই বল করেননি জয়, টি-টোয়েন্টিতেও না। লিস্ট-এ সংস্করণে মাত্র ২৪ বল করার নজির আছে তার। ধারণাই করা যায় তার বোলিং করা নেহায়েত অনুশীলনের স্বার্থে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!