1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৩৫ পূর্বাহ্ন

ভারতীয় টিম এতটাই শক্তিশালী , কোহলিরও বিকল্প রয়েছে তাদের দলে

  • সময় বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ২২ পঠিত

ভারতীয় টিম এতটাই শক্তিশালী , কোহলিরও বিকল্প রয়েছে তাদের দলে

যদি প্রশ্ন করা হয় বর্তমান ক্রিকেট বিশ্বে সবচেয়ে শক্তিশালী লাইনআপ কাদের যে কেউ কিছু না ভেবেই বলে দিতে পারবে ভারতের। টিম ইন্ডিয়ার লাইন আপ এতোটা শক্তিশালী যে তারা চাইলে সব ফর্মেটে তিনটা করে শক্তিশালী দল ঘোষণা করতে পারবে যারা কিনা

যে কোন কন্ডিশনে যে কোন দলকে হারাতে পারবে। তাইতো কিউইদের বিপক্ষে ভারতীয় দলের মূল তারকা বিরাট কোহলি না থেকলেও খুব বেশি চিন্তিত নন ভারপ্রাপ্ত অধিনায়ক রাহানে। তিনি মনে করেন কোহলিরও বিকল্প রয়েছে ভারতীয় দলে।

কানপুর টেস্টে অ'ভিজ্ঞ খেলোয়াড়েরা না থাকায় নিজেদের প্রমাণ করার ভালো একটা সুযোগ তরুণেরা পাচ্ছেন বলেও মনে করেন রাহানে। ম্যাচ-পূর্ব সংবাদ সম্মেলনে আজ রাহানে বলেছেন, ‘দেখু'ন, এটা (কোহলি, পন্ত ও রাহুলের না থাকা) আমা'দের জন্য বড় এক ধাক্কা। রাহুল দুই ম্যাচেই থাকবেন না। কিন্তু ওপেনিং নিয়ে উদ্বেগের কিছু নেই।’

কোহলির না থাকার প্রস'ঙ্গ এলে রাহানে বলেছেন, ‘আমি প্রথমেই বলব, বিরাট কোহলি, ঋষভ পন্ত ও রোহিত শর্মা'র অভাব বোধ করব আ মর'া। তবে এটা তরুণদের জন্য এগিয়ে আসার ভালো সুযোগ। যে-ই দলে থাকুক, স্বাধীনভাবে খেলতে পারবে সে। আমা'দের দলটাই এ রকম যে একে অন্যের বিকল্প হওয়ার সা মর'্থ্য আছে।’

কানপুর টেস্টের ভারত দলে সেই বিকল্প খেলোয়াড়দের মধ্যে আছেন মায়াঙ্ক আগরওয়াল, শ্রীকর ভারত, শ্রেয়াস আইয়াররা। কর্ণাটকের ওপেনার মায়াঙ্ক ভারতের হয়ে এখন পর্যন্ত ১৪টি টেস্ট খেলেছেন।

৪৫.৭৩ গড়ে করেছেন ১০৫২ রান। তিনটি শতকের পাশাপাশি আছে চারটি অর্ধশতক। উইকেটকিপার ব্যাটসম্যান শ্রীকর আছেন আন্তর্জাতিক ক্রিকে'টে অ'ভিষেকের অ'পেক্ষায়। আর টপ অর্ডার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারের অ'পেক্ষা ভারতের হয়ে প্রথম টেস্ট খেলার।

নিউজিল্যান্ডের বিপক্ষে দুই টেস্টের সিরিজ খেলবে ভারত। কানপুরের পর মুম্বাইয়ে দ্বিতীয় টেস্ট হবে ৩ ডিসেম্বর। এরপর দক্ষিণ আফ্রিকা সফরে যাব'ে ভারত। সেখানে তারা তিনটি টেস্ট, তিনটি ওয়ানডে ও চারটি টি-টোয়েন্টি খেলবে।

রাহানেকে প্রশ্ন করা হয়েছিল এটা নিয়েও। রাহানে এর উত্তরে বলেছেন, ‘এখানকার কন্ডিশন আর দক্ষিণ আফ্রিকার কন্ডিশন এক নয়। আপাতত আ মর'া এ সিরিজ (নিউজিল্যান্ডের বিপক্ষে দুই টেস্ট) নিয়েই ভাবছি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!