1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০১:১৬ পূর্বাহ্ন

হেরেও নকআউট পর্বে মেসির দল

  • সময় বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ২২ পঠিত

হেরেও নকআউট পর্বে মেসির দল

দলে তারকার কমতি নেই। বিশ্বের সেরা দুই ফুটবলার লিওনেল মেসি আর নেইমা'র একাদশে। সেই প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি) জিততে দিল না ম্যানচেস্টার সিটি।

বুধবার রাতে ইতিহাদ স্টেডিয়ামে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে ফিরতি লেগের ম্যাচে ২-১ গোলে জয় তুলে নিয়েছে পেপ গার্দিওলার দল। এই জয়ে গ্রুপসেরা হয়েই সিটি পা রাখল উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয়।

তবে লিড নিয়েও হেরে পিএসজি ঠিকই পা রাখল নকআউট পর্বে। ৫ ম্যাচ থেকে ১২ পয়েন্ট নিয়ে ম্যানসিটি আছে ‘এ’ গ্রুপের পয়েন্ট তালিকার শীর্ষে। ৮ পয়েন্ট নিয়ে মেসির দল পিএসজি এরপরই।

সমান ৪ পয়েন্ট করে নিয়ে লাইপজিগ তৃতীয় ও ব্রুগ চার নম্বরে। ব্রুগের হার ঘরের মাঠে আরবি লাইপজিগের কাছে ৫-০ গোলে হারাতেই পর্বের পর্ব নিশ্চিত হয় মেসিদের।

ADVERTISEMENT

ইতিহাদে নিজেদের মাঠে সিটি অবশ্য শুরুতে তেমন ভাল খেলতে পারেনি। এমন কী খেলার ৫০তম মিনিটে কিলিয়ান এমবাপের গোলে এগিয়ে যায় পিএসজি। এটি দলটির হয়ে তার ৫০তম গোল।

তবে এরপরই ৬৩ মিনিটে গ্ যাব'্রিয়েল জেসাসের পাস থেকে বল পেয়ে সমতা ফেরান রহিম স্টার্লিং। ৭৬তম মিনিটে গোল তুলে নেন জেসাসও। এই ব্যবধান ধরে রেখে মাঠ ছাড়ে তারা।

প্রতিপক্ষের মাঠে এসে নিজেদের ঠিকঠাক চেনাতে পারেন নি লিওনেল মেসি-নেইমা'ররা। এমবাপে গোল পেলেন ঠিকই কিন্তু সেই অ'প্রতিরোধ্য গতির দেখা মিলল না।

দলও হার মানল। যদিও এই হারের পরও পিএসজি ঠিকই জায়গা করে নিয়েছে ইউরোপিয়ান ক্লাব ফুটবলের শীর্ষ টুর্নামেন্টের নকআউট পর্বে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!