1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০১:২৪ পূর্বাহ্ন

মেসির প্লেন ভাড়া করে রাষ্ট্রীয় সফরে আর্জেন্টিনার প্রেসিডেন্ট!

  • সময় বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৭ পঠিত

সরকারি প্লেন থাকতে মেসির প্রাইভেট প্লেনে ভ্রমণ করায় নিজ দেশে তীব্র সমালোচনার মুখে পড়েছেন আর্জেন্টিনার প্রেসিডেন্ট। মেক্সিকোর ২২০তম স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে দেশটির প্রেসিডেন্ট আন্দ্রেস ম্যানুয়েল লোপেজ ওব্রাদরের আমন্ত্রণ পেয়েছিলেন আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলবার্তাও ফার্নানেজ।

এ পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু বিপত্তি বাধে যখন সফরের জন্য আর্জেন্টিনার প্রেসিডেন্ট বেছে নেন মেসির প্রাইভেট প্লেন। এমন খবরই ছাপিয়েছে স্প্যানিশ ইংরেজি দৈনিক মা'র্কা। মা'র্কা জানায়, লিওনেল মেসির ব্যক্তিগত প্লেন ভাড়া করেই রাষ্ট্রীয় সফরে মেক্সিকোয় গিয়েছেন আর্জেন্টিনার প্রেসিডেন্ট। এই জন্য আলবার্তোর কাছ থেকে ৪ দিনে ১ লাখ ৬০ ডলার নিয়েছেন ছয়বারের বর্ষসেরা ফুটবলার।

এ খবর প্রকাশ্যে আসতেই সরকারি প্লেন থাকতে মেসির প্রাইভেট প্লেনে ভ্রমণ করায় নিজ দেশে তীব্র সমালোচনার মুখে পড়েছেন আর্জেন্টাইন প্রেসিডেন্ট৷ উল্লেখ্য, ২০১৮ সালে যুক্তরাষ্ট্র থেকে প্লেনটি কিনেছেন মেসি।

বিলাসবহুল প্লেনটির বর্তমান মূল্য ১৫ মিলিয়ন মা'র্কিন ডলার। প্লেনটিকে বিলাসবহুল একটি ঘর বলাই ভালো। বিলাসের সমস্ত সুবিধা সেখানে বিদ্যমান। প্লেনের গায়ে বড় হরফে জার্সির ‘১০’ নম্বর লেখা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!