1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১০:২৬ অপরাহ্ন

শুধু আমারই নয়,পুরো দলের মনে হয়েছে আমরা পাকিস্তানেই খেলছি: রিজওয়ান

  • সময় সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ২৮ পঠিত

শুধু আমা'রই নয়,পুরো দলের মনে হয়েছে আ মর'া পাকিস্তানেই খেলছি: রিজওয়ান

বিশ্বকাপ মিশনের পরই সরাসরি বাংলাদেশে পা রাখে পাকিস্তান ক্রিকেট দল। টাইগারদের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ও দুইটি টেস্ট খেলতে ঢাকায় নামে পাকিস্তান বহর। ইতিমধ্যেই তিন টি-টোয়েন্টি শেষ হয়েছে।

যেখানে তিনটিতেই জয় তুলে নিয়েছে পাকিস্তান। সিরিজজুড়েই পাকিস্তানের স মর'্থন ছিল চোখে পড়ার মতো। অনেক বাংলাদেশিরাও গলা ফাঁ'টিয়েছেন পাকিস্তানের জন্য।

মিরপুর ক্রিকেট স্টেডিয়ামের দৃশ্যপট এমন ছিল, গ্যালারিজুড়ে পাকিস্তান, পাকিস্তান, উল্লাস ধ্বনি। প্রথম দেখাতে সবারই মনে 'হতে পারে পাকিস্তানের মাটিতে খেলা। অথচ তা নয়,

পাকিস্তান থেকে দুই হাজার দুইশো কিলোমিটার দূরে বাংলাদেশের মাটিতে খেলতে এসে এমন স মর'্থন পেয়েছে দলটি। তাইতো বাংলাদেশকে নিজ দেশের মতোই মনে হয়েছে পাকিস্তানের ক্রিকেটারদের। আগের দিন ফখর জামানের পর আজ মো হা'ম্ম'দ রিজওয়ানও শোনালেন একই কথা।

পাকিস্তানের স'ঙ্গে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ। ঘরের মাঠে এমন ল'জ্জাজনক পরাজয়ে স মর'্থকদের কাছ থেকে স মর'্থনের বিপরীত সমালোচনাই পেয়েছেন মাহমুদুল্লাহরা।

অনুশীলন থেকে শুরু করে সিরিজের শেষ, সবটুকুজুড়ে স মর'্থন পেয়েছেন বাবর আজ মর'া। তাই তো সিরিজ শেষ বাংলাদেশি স মর'্থকদের ধন্যবাদ জানাতে ভুললেন মো হা'ম্ম'দ রিজওয়ান।

বাংলাদেশকে হোয়াইটওয়াশের পর রিজওয়ান বলেন, ‘আপনি যখন দেশের হয়ে খেলবেন অবশ্যই এমন সাফল্যে খুশি হবেন এবং ভাষায় এ অনুভূ'তি প্রকাশ করার মতো নয়। আপনি যখন দেশের বাইরে খেলবেন অবশ্যই আপনাকে কিছুটা ভিন্নধরনের পিচে খেলতে হবে।

আ মর'া আমা'দের প্রসেসটা ঠিক রাখার চেষ্টা করেছি। শেষ এক বছরে আমি আমা'র ব্যাটিংয়ে উন্নতি করার চেষ্টা করেছি। স মর'্থকদের ধন্যবাদ জানিয়ে রিজওয়ান শেষটা করেছেন এভাবে,

আমি এখানে উপস্থিত সকল স মর'্থকদের ধন্যবাদ দিতে চাই, শুধু আমা'রই নয় এই সিরিজজুড়ে পুরো পাকিস্তান দলেরই মনে হয়েছে আ মর'া যেনো নিজের দেশের মাটিতেই খেলছি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!