1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৩:৩১ পূর্বাহ্ন

রিজওয়ানেরও মনে হয়েছে বাংলাদেশ নয়, পাকিস্তানে খেলছেন

  • সময় সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ১৪ পঠিত

টি–টোয়েন্টি সিরিজে টুর্নামেন্টসেরা হয়েছে মো হা'ম্ম'দ রিজওয়ানছবি: প্রথম আলো

ব্যাটসম্যানদের রানের জন্য লড়াই দেখে কাটল বাংলাদেশ-পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজ। পুরো সিরিজে ইনিংসে সর্বোচ্চ ১৩১ রান দেখা গেছে প্রথম ম্যাচে।

বাংলাদেশের ১২৭ রান তাড়া করতে নেমে ৪ বল হাতে রেখে পাকিস্তানের করা সে রানই সিরিজ সর্বোচ্চ হয়ে থাকল। এমন এক সিরিজেই সিরিজ সেরা হয়েছেন মো হা'ম্ম'দ রিজওয়ান।

৩ ম্যাচে ৯০ রান করা রিজওয়ান যোগ্য হিসেবেই সেরা হলেন নাকি দুই ম্যাচে ৯১ রান করা ও স্ট্রাইকরেটে এগিয়ে থাকা ফখর জামানেরই সিরিজ সেরার পুরস্কার প্রাপ্য, সেটা আলোচনার জন্ম দিয়েছে। তবে একদিক থেকে দুজনের বেশ মতের মিল দেখা যাচ্ছে। ফখর জামানের মতোই রিজওয়ানেরও মনে হচ্ছে, পাকিস্তানেই খেলছেন তাঁরা।

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি শেষে ম্যাচসেরা ফখর জামান প্রথম বলেছিলেন এ কথা। প্রথম দুই ম্যাচে গ্যালারিতে উল্লাস ও পতাকার বাহার দেখে বেশ উৎসাহ পেয়েছেন ফখর জামানরা।

দ্বিতীয় ম্যাচ শেষে পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছে দেওয়া সাক্ষাৎকারে তাই বাংলাদেশের মাটিতে এমন স মর'্থন পাওয়া প্রস'ঙ্গে বলেছিলেন, ‘আমি বুঝতে পারছি না (এত স মর'্থনের কারণ)। ২০১৮ সালেও এখানে এসেছিলাম, তখন এত মানুষকে আমা'দের স মর'্থন করতে দেখিনি। সবাইকে ধন্যবাদ। মনে হচ্ছে, পাকিস্তানেই ম্যাচ হচ্ছে। উইকেট পেলে বা ভালো শট খেললে বেশ স মর'্থন পাচ্ছি। বাংলাদেশের স মর'্থকেরাও আমা'দের স মর'্থন করছেন। বেশ ভালো লাগছে।’

আজ সিরিজ সেরার পুরস্কার পাওয়া রিজওয়ানও শোনালেন তাঁদের আনন্দের কথা, ‘উইকেট একটু কঠিন ছিল। আর যেখানেই খেলেন না, আপনাকে বিভিন্ন ধরনের উইকে'টে খেলতে হবেই। কিন্তু আ মর'া নিজেদের পরিকল্পনা মেনেই এগিয়েছি। গত এক বছরে আমা'র ব্যাট ও কিপিংয়ে একটু ছন্দ পাওয়ার চেষ্টা করেছি। আমি স মর'্থকদের ধন্যবাদ দিতে চাই, মনে হচ্ছিল আ মর'া পাকিস্তানেই খেলছি।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!