1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:০৭ পূর্বাহ্ন

টানা বাজে খেলার কারনে শেষ ম্যাচে কপাল পুড়ছে যাদের,দলে আসছে নতুন মুখ

  • সময় রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ৩১ পঠিত

টানা বাজে খেলার কারনে শেষ ম্যাচে কপাল পুড়ছে যাদের,দলে আসছে নতুন মুখ

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচের দুটোতেই হেরে বসেছে বাংলাদেশ। এই দুই হারে ইতোমধ্যে সিরিজ থেকেও ছিটকে গেছে টাইগাররা। ফলে শেষ ম্যাচে তাই টাইগাররা অন্তত একটি জয় নিয়ে সিরিজ শেষ করতে মর'িয়া হয়েই থাকছে।

বাংলাদেশ দলের টপ অর্ডারে ঘাটতি দেখা দিয়েছে গত বেশ কিছুদিন ধরেই। বিশ্বকাপের মঞ্চে টাইগারদের ব্যর্থতার কারণ হিসেবেও দাঁড় করানো যেতে পারে এই টপ অর্ডারকেই।

বিশ্বকাপের পর পাকিস্তান সিরিজে লিটন ও সৌম্য সরকারকে ছাঁটাই করা হলেও দলে নতুন আসা সাইফ হাসানও দুই ম্যাচের দুটোতেই ব্যর্থতার পরিচয় দিয়েছেন।

পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে তার ব্যাট থেকে এসেছিল মাত্র ১ রান। দ্বিতীয় ম্যাচে অবস্থা আরও বেগতিক। শাহিন আফ্রিদির বলে প্রথম বল মোকাবেলা করেই সাজঘরে ফিরতে হয়েছে রানের খাতা খোলার আগে।

সাইফ হাসানের উপর টিম ম্যানেজমেন্ট আস্থা রাখলেও সেই আস্থার প্রতিদান দিতে না পারায় তার পরিবর্তে তৃতীয় ম্যাচে একাদশে যুক্ত 'হতে যাচ্ছেন বয়সভিত্তিক ক্রিকেট মাতানো পারভেজ হোসেন ইমন। হার্ডহিটার এই ব্যাটসম্যান একাদশে যুক্ত হলে নাইম শেখের সাথে ওপেনিং করতে দেখা যাব'ে তাকে। ইমনকে দলের সাথে যোগ দিতে বলা হয়েছে ইতোমধ্যে। তাই একাদশে তার অন্তর্ভুক্তি অনেকটাই নিশ্চিত।

ব্যাটিং বিভাগে ঘাটতি থাকলেও বোলিং বিভাগে বরাবরই প্রশংসা কুড়াচ্ছেন পেসার ও স্পিনার দুই বিভাগের বোলাররাই। তাই তৃতীয় ম্যাচে বোলিং বিভাগে পরিবর্তন নাও আসতে পারে। ফলে বোলিং বিভাগে মুস্তাফিজ-তাসকিনদের সাথে শরিফুল ও শেখ মেহেদি হাসানরাই থাকতে পারেন সেরা পছন্দের তালিকায়।

এক নজরে দেখে নেয়া যাক পাকিস্তানের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের জন্য বাংলাদেশ দলের সম্ভাব্য সেরা একাদশ

নাইম শেখ, পারভেজ হোসেন ইমন, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, শেখ মেহেদি হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান এবং শরিফুল ইসলাম।

দুই দলের মধ্যকার তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে ২২ নভেম্বর বাংলাদেশ সময় দুপুর ২টায়

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!