1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৬:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনকে নিয়ে মুখ খুললেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ২ উইকেট হাতে রেখেই ভারতকে হারাল বাংলাদেশ যুবারা হাসপাতালে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবে ইয়াসির আলী আন্তর্জাতিক ম্যাচ হবে না বাংলাদেশে,সকল ধরনের ম্যাচ থেকে নিষিদ্ধ’র সিদ্ধান্ত আইসিসির মেসি, লেভানডফস্কি, রোনালদো না বেনজেমা… কে হচ্ছেন সেরা আবারও বাধা আবিদ-শফিক, হারের শঙ্কায় বাংলাদেশ স্মিথ, ওয়ার্নারের সঙ্গে ‘দ্বৈত আচরণ’ কেন? ভারত না পাকিস্তান কাকে সাপোর্ট করবে শোয়েবে এমন প্রশ্নে যে উত্তর দিলেন সানিয়া টি-টেনে প্লে-অফে চার দল চূড়ান্ত, দেখেনিন বাংলা টাইগার্সের অবস্থান মেসিকে টপকে ব্যালন ডি’অর জিততে পার লিওয়ানদোস্কি

মুস্তাফিজ ভক্ত সেই যুবককে রিমান্ডে চাইবে পুলিশ

  • সময় রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ২৩ পঠিত

মুস্তাফিজ ভক্ত সেই যুবককে রি'মান্ডে চাইবে পু'লিশ

জৈব সুরক্ষা বলয় ভেঙে মাঠে ঢুকে পড়া দর্শক রাসেলের বিরু'দ্ধে এখনও কোনো মা'মলা দায়ের হয়নি মিরপুর মডেল থানায়। তবে রাসলকে ৫৪ ধা'রায় সন্দে'হভাজন হিসেবে গ্রে'ফতার দেখিয়েছে পু'লিশ। একই ধা'রায় রাসলকে আ'দালতেও চালান করা হবে। এছাড়া আরও জিজ্ঞাসাবাদের জন্য আ'দালতের কাছে রি'মান্ড আবেদন করবে।

রোববার (২১ নভেম্বর) সকালে মিরপুর মডেল থানার পরিদর্শক ( ত'দন্ত) রফিকুল ইসলাম ঢাকা পোস্টকে এ তথ্য জানান।

ADVERTISEMENT

তিনি বলেন, রাসেলকে রাতভর জিজ্ঞাসাবাদ শেষে আ মর'া সন্দে'হভাজন হিসেবে গ্রে'ফতার দেখিয়েছি। আজ রাসেলকে ৫৪ ধা'রায় আ'দালতে হাজির করা হবে। আ মর'া তাকে আরও দীর্ঘতর জিজ্ঞাসাবাদ করার জন্য আ'দালতের কাছে রি'মান্ড আবেদন করব। তবে এ বি'ষয়ে এখনও কোনো মা'মলা হয়নি।

এর আগে শনিবার রাতে রাসলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে ঢাকা পোস্টকে জানিয়েছিলেন মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান। তিনি বলেন, ঘটনার পরপরই রাসেলকে আ মর'া আট'ক করে থানায় নিয়ে এসেছি।

সে ঠিক কী কারণে জৈব বেষ্টনী ভেদ করে মাঠে প্রবেশ করেছে তা আ মর'া সঠিকভাবে জানার চেষ্টা করছি। তবে আ মর'া প্রাথমিকভাবে জানতে পেরেছি, সে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় মোস্তাফিজের ভক্ত। তবে মাঠে প্রবেশ করার তার ভিন্ন কোনো উদ্দেশ্য ছিল কি না সেসব বি'ষয়ও আ মর'া জানার চেষ্টা করছি।

থানায় আমা'দের ঊর্ধ্বতন কর্মকর্তারাও রয়েছেন। এ বি'ষয়ে কি ধরনের আইনি পদ'ক্ষেপ নেওয়া যায় তা আ মর'া খতিয়ে দেখছি। তবে এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না যে রাসেলের বিরু'দ্ধে কি ধরনের আইনি পদ'ক্ষেপ নেওয়া হবে।

এর আগে রাসেলকে আট'কের পর ঢাকা পোস্টকে মিরপুর মডেল থানার টহল পরিদর্শক মো হা'ম্ম'দ মাহফুজুল হক বকশি বলেছিলেন, ‘আইনগতভাবে যেটি ঘটার সেটিই ঘটবে। আ মর'া প্রথম যে কাজটি করেছি, ঘটনার পরেই তাকে হেফাজতে নিয়ে নিয়েছি। আমা'দের ডিসি স্যার ছিলেন, উনি স'ঙ্গে করেই থানায় নিয়ে গেছেন।’

নিরাপত্তা নিয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘আমা'দের সিকিউরিটি লেভেল তো আসলে ভালোই ছিল। জৈব সুরক্ষা বলয়ের কারণে আমা'দের যেখানে যেখানে প্রবেশ করা সম্ভব আ মর'া সব জায়গায় নিরাপত্তা নিশ্চিত করেছি।

ও মূলত টিকিট কে'টেই ঢুকেছিল। তার পরিকল্পনাই ছিল। সে মুস্তাফিজুর রহমানের পাগল ফ্যান। টিকিট কে'টে তার জায়গাতেই ঢুকেছিল, হঠাৎ করে এ ঘটনাটি ঘটিয়েছে।’

ADVERTISEMENT

জানা গেছে, গ্রে'ফতার রাসেলের বাড়ি কুমিল্লায়। বাবার নাম জাকির হোসেন। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যলয়ের ছাত্র তিনি।

শনিবার (২০ নভেম্বর) পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের তখন দ্বিতীয় ইনিংস চলছে। ১৩তম ওভারে ব্যাট করছে পাকিস্তান।

এমন সময় নর্দান গ্যালারির লোহার প্রাচীর পেরিয়ে হঠাৎই মাঠে ঢুকে পড়েন এক দর্শক। এসে সোজা পড়েন মুস্তাফিজের পায়ের কাছে পড়ে চুমু খেতে থাকেন। পরে ওই দর্শককে সরান নিরাপত্তাকর্মীরা। মুস্তাফিজকে মাঠ থেকে তুলে নেওয়া হয়।

মিরপুর থানার ওই পু'লিশ কর্মকর্তা বলেন, ‘সে মুস্তাফিজের জন্য পাগল। সে কোনোভাবে মুস্তাফিজের কাছে যেতে চেয়েছিল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!