1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন

মোস্তাফিজ-শরীফুলের চোট, সিরিজের শেষ ম্যাচ নিয়ে অনিশ্চয়তা

  • সময় শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ১৭ পঠিত

পাকিস্তানের বিপক্ষে সিরিজ হারের যন্ত্রণা যেন বাড়িয়ে দিল মোস্তাফিজুর রহমান ও শরীফুল ইসলামের চোট। আজ পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে দুই বাঁহাতি পেসারই চোট পেয়েছেন।

default-image

আজ ২.১ ওভার বল করেই মাঠ ছাড়েন বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান। পরে জানা যায়, চোটের কারণে মাঠ ছেড়েছেন তিনি। বিসিবির এক সূত্রে জানা গেছে, সাইড স্ট্রেইনের সমস্যার কারণে মাঠ ছেড়েছেন এই বাঁহাতি পেসার। ২২ নভেম্বর সিরিজের শেষ ম্যাচে খেলবেন কি না, কাল পর্যবেক্ষণের পর সেটি নিশ্চিত হওয়া যাব'ে।

default-image

দলের আরেক বাঁহাতি পেসার শরীফুল ইসলামও চোট পেয়েছেন। ১৪তম ওভারে এক বল করে মোস্তাফিজ সরে যাওয়ায় বল তুলে দেওয়া হয়েছিল। ওভারের বাকি ৫ বল করার পর শরীফুলকেও আর দেখা যায়নি। আজ মাত্র ১.৫ ওভার বোলিং করছেন তিনি। এরপর কুঁচকির চোটের কারণে বোলিং করতে পারেননি বলে জানা গেছে। পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে শরীফুলের খেলা নিয়েও আছে শঙ্কা।

default-image

দুই বিশেষজ্ঞ বোলারের ওভার পুষিয়ে নিতে টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ বোলিং করিয়েছেন নাজমুল হাসান, আফিফ হোসেন ও সাইফ হাসানকে। বাংলাদেশ দল পাকিস্তানের বিপক্ষে সিরিজে চোটের কারণে পাচ্ছে না সাকিব আল হাসান ও মো হা'ম্ম'দ সাইফউদ্দিনকে। দুজন না থাকায় দলের বোলিং আ'ক্রমণ এমনিতেই অনেকটা শক্তি হারিয়েছে। শেষ ম্যাচে মোস্তাফিজ না থাকলে বড় ক্ষ'তিই হবে বাংলাদেশ দলের।

sun

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!