1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
তালাকের কাগজ দেখালেন নাসিরের আইনজীবী বিয়ে ও বাচ্চা ছাড়া রাকিবের সব অভিযোগ মিথ্যা: নাসিরের স্ত্রী তামিমা ক্রিকেটারদের অবসাদমুক্ত রাখতে যে পরিকল্পনা বিসিবির পয়েন্ট ব্যবধান কমাতে মাঠে নামছে বার্সেলোনা গোলাপি বলের ছোবলে দিশেহারা ইংল্যান্ড ব্রেকিংনিউজঃ গণমাধ্যমের সাথে সরাসরি কথা বলছেন নাসির-তামিমা (ভিডিও)। যা ফাস করে দিল তারা। মেসির প্লেন ভাড়া করে রাষ্ট্রীয় সফরে আর্জেন্টিনার প্রেসিডেন্ট! নিউজিল্যান্ডে শৌচাগার সহ রুম সবই পরিষ্কার করতে হবে তামিম-মুশফিকদের নেইমারের সমান বেতন এবং চলে যাওয়ার স্বাধীনতা চায় এমবাপ্পে অভিষেকের অপেক্ষায় বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম

তামিমার থেকে আগে ১০ লাখ টাকা নেন নাসির, তারপর বিয়ে

  • সময় মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৪ পঠিত

জাতীয় দলের ক্রিকেটার নাসির টাকার বিনিময় আরেকজনের বউকে বিয়ে করেছে বলে অ'ভি’যোগ উঠেছে। নাসিরের বন্ধুদের দাবি, তামিমা তাকে বিয়ে করার আগে ১০ লাখ টাকা দিয়েছে নাসিরের এক বন্ধুর মাধ্যমে। সেই টাকা পেয়েই জাতীয় দলের এ ক্রিকেটার তামিমাকে বিয়ে করেন।

সম্প্রতি অন্যের বৌ ভাগিয়ে নিয়ে বিয়ে এবং তামিমা'র আগের স্বামীর থানায় জিডির ঘটনায় ক্রিকেটার পাড়া এসব নিয়ে সরগরম। আগে এক মডেল ও নাসিরের প্রেমের পর ফোন কেলেংকারির রেশ এখনো মুছে যায় ভক্তদের হৃদয় থেকে। এরই মাঝে হঠাৎ বিয়ের খবরে তোলপাড় চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। নানা বিতর্কের জন্ম দেওয়া এই ক্রিকেটার এবার জড়ালেন নয়া বিতর্কে।

নাসিরের এক বন্ধু নাম প্রকাশ না করার শর্তে দাবি করে বলেন, টাকার জন্য নাসির অন্যের বউকে বিয়ে করেন। নাসির ঐ বন্ধু বলেন ২০২০ সালের মে মাসে তামিমা তার মাধ্যমে ১০ লাখ টাকা দেয় নাসিরকে।

নাসির ও তামিমা'র কাছের কয়েকজন বন্ধু বলেন, নাসির কোন ভাবেই তামিমাকে বিয়ে করতে রাজি ছিলো না বিভিন্ন সময় তামিমা'র কাছ থেকে টাকা নিতো সে । নাসিরের ভাই অসুস্থ হলে তামিমা'র টাকায় তার ভাইকে হেলিকাপ্টার দিয়ে ঢাকায় এনে চিকিৎসা করে তামিমা।

তামিমা'র তানাজ নামে এক বন্ধু বলেন, ‘বিভিন্ন সময় নাসির তামিমা'র কাছ থেকে টাকা নিতো। আমি তামিমাকে অনেক বার মানা করছিলাম কিন্তু আমা'র কথা শুনতো না। ’তিনি আরোও বলেন, ‘তামিমা'র ব্যবসা সব গু'টিয়ে নাসিরকে টাকা দেয় সে।’

নাসিরের আলোক নামে এক বন্ধু বলেন, ‘নাসির তামিমা'র সাথে রিলেশন রাখতে চাইছিলো না, কারণ তামিমা নাসিরকে টাকা দেয়া বন্ধ করে দিয়ে ছিলো। ২০২১ সালের শুরুতে তাদের রিলেশন ভালো ছিলো না । তামিমা আবার নাসিরকে টাকা দেয় বিয়ে করার জন্য। সেই টাকা নিয়ে বিয়ে করে তামিমাকে ।’

গত রবিবার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবসে তামিমা তাম্মি নামে এক কেবিন ক্রুকে বিয়ে করেন নাসির।

তবে তামিমা'র আরেকবার বিয়ে হয়েছিলো এবং সেই স্বামীকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেন। তার ঘরে ৮ বছরের একটি কন্যা সন্তানও রয়েছে। যে কারণে তো’লপাড় সৃষ্টি হয় নেট দুনিয়ায়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!