1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০১:২৪ পূর্বাহ্ন

মুশফিকের সাথে বোর্ডের ‘ভুল বোঝাবুঝি’র অবসান

  • সময় শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ১৮ পঠিত

মুশফিকের সাথে বোর্ডের ‘ভুল বোঝাবুঝি’র অবসান

টিম ম্যানেজমেন্টের সমালোচনা করে বোর্ডের কাছ থেকে কারণ দর্শানোর নোটিশ পেয়েছিলেন মুশফিকুর রহিম। তবে দ্বিপক্ষীয় আলোচনার পর এই ইস্যুর সুষ্ঠু সমাধান হয়েছে।

বিশ্বকাপের পর পাকিস্তান সিরিজেও খেলতে চেয়েছিলেন মুশফিক। ফাইল ছবি টি-টোয়েন্টি বিশ্বকাপে মুশফিক ব্যাট হাতে আলো ছড়াতে পারেননি।

বিশ্বকাপের পর ঘোষিত পাকিস্তান সিরিজের টি-টোয়েন্টি দলে ছিল না মুশফিকের নাম। নির্বাচক প্যানেল মুশফিককে ‘বিশ্রাম’ দেওয়ার কথা জানালেও মুশফিক দাবি করেছিলেন, তিনি খেলতে চেয়েছেন কিন্তু তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছে।

পাকিস্তান সিরিজের দল ঘোষণার পর একাধিক গণমাধ্যমের কাছে মুশফিক দাবি করেছিলেন, তিনি এই সিরিজে বিশ্রাম চাননি, বরং খেলতে চেয়েছিলেন। পাশাপাশি টিম ম্যানেজমেন্টকে নিয়েও অসন্তোষ প্রকাশ করে দলের কার্যক্রম কিছু প্রশ্ন তোলেন এই তারকা ব্যাটার।

এতে মুশফিককে কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে। বাংলাদেশ-পাকিস্তান প্রথম টি-টোয়েন্টির পর বোর্ডের ঊর্ধ্বতন কয়েকজন কর্মকর্তার সাথে মুশফিকের আলোচনা হয়।

টেস্ট সিরিজে সাকিব খেলবেন কি না- জানেন না নির্বাচকরাও নির্বাচক প্যানেলের দাবি অনুযায়ী, টেস্টের জন্য মুশফিককে ফিট রাখতেই রাখা হয়নি টি-টোয়েন্টি দলে। ফাইল ছবি

সেই আলোচনার পর দুই পক্ষই ভুল বোঝাবুঝির ইতি টেনেছে। শীর্ষস্থানীয় বোর্ড পরিচালক ও সাবেক অধিনায়ক আকরাম খান গণমাধ্যমকে বলেন, ‘সমস্যাগু'লো শুধরে নিয়েছি। ওর স'ঙ্গে আমা'দের কথা হয়েছে। ভুল বোঝাবুঝির অবসান হয়েছে।’

মুশফিককে আপাতত টেস্টের বিবেচনায় রেখেছেন নির্বাচকরা। পাকিস্তানের বিপক্ষে দুটি টেস্ট খেলার পরপরই দল উড়াল দেবে নিউজিল্যান্ডে, সেখানে খেলবে আরও দুটি টেস্ট।

চারটি টেস্টই আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত। ম্যাচের গু'রুত্বের কথা ভেবেই টানা ক্রিকে'টের মধ্যে থাকা মুশফিককে বিশ্রাম দিয়েছে দল- এমন দাবি নির্বাচক প্যানেলের।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!