1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনকে নিয়ে মুখ খুললেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ২ উইকেট হাতে রেখেই ভারতকে হারাল বাংলাদেশ যুবারা হাসপাতালে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবে ইয়াসির আলী আন্তর্জাতিক ম্যাচ হবে না বাংলাদেশে,সকল ধরনের ম্যাচ থেকে নিষিদ্ধ’র সিদ্ধান্ত আইসিসির মেসি, লেভানডফস্কি, রোনালদো না বেনজেমা… কে হচ্ছেন সেরা আবারও বাধা আবিদ-শফিক, হারের শঙ্কায় বাংলাদেশ স্মিথ, ওয়ার্নারের সঙ্গে ‘দ্বৈত আচরণ’ কেন? ভারত না পাকিস্তান কাকে সাপোর্ট করবে শোয়েবে এমন প্রশ্নে যে উত্তর দিলেন সানিয়া টি-টেনে প্লে-অফে চার দল চূড়ান্ত, দেখেনিন বাংলা টাইগার্সের অবস্থান মেসিকে টপকে ব্যালন ডি’অর জিততে পার লিওয়ানদোস্কি

বাংলাদেশি দর্শকদের হাতে পাকিস্তানের পতাকা; মুখ খুললেন মাশরাফি

  • সময় শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ১৯ পঠিত

ঘরের মাঠে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে গতকাল শুক্রবার পাকিস্তানের কাছে ৪ উইকে'টে হেরেছে বাংলাদেশ। এদিকে করোনা পরবর্তী সময়ে এই ম্যাচ দিয়ে মিরপুরে দর্শক ফিরেছে।

তবে সবচেয়ে নজর কেড়েছে ওই ম্যাচে অনেক বাংলাদেশিদের হাতে দেখা গেছে পাকিস্তানের পতাকা। অনেকে আবার পাকিস্তানের স মর'্থনে গলা ফাটিয়েছে।
যাদের মধ্যে কিছু পাকিস্তানি দর্শকও ছিলেন। তবে দুঃখ হলেও সত্যি যে মিরপুরের গ্যালারিতে পাকিস্তানি দর্শকদের পাশাপাশি বাংলাদেশি দর্শকদের হাতেও পাকিস্তানি পতাকা দেখা গেছে।

আর এই দৃশ্য দেখে কোটি কোটি বাঙালির মতো মাশরাফি বিন মর'্তুজার কষ্ট পেয়েছে। তবে সরাসরি তাদের বিরু'দ্ধে কিছু না বললেও ইংগিতে এটা বাদ দিয়ে দেশের পতাকা উড়ানোর ইংগিতই দিয়েছেন।

মাশরাফি বিন মর'্তুজা শুক্রবার তাঁর ব্যক্তিগত ফেসবুক আইডিতে পোস্ট করেন, “খেলার স'ঙ্গে কোনো কিছু মেলানো যায় না এটা ঠিক, কিন্তু খেলাটা যখন আমা'দের দেশে আর খেলছে আমা'দের দেশ, সেখানে অন্য যে দেশই খেলুক না কেন, তাদের পতাকা তাদের দেশের মানুষ ছাড়া আমা'দের দেশের মানুষ উড়াবে, এটা দেখে সত্যি কষ্ট লাগে। যে যাই বলুক, ভাই দেশটা কিন্তু আপনার।

আজ হয়নি তো কাল হবে, না হলে পরশু হবে। আপনারা পাশে না থাকলে আর হবেই না। হারি বা জিতি স্টেডিয়ামে আমা'দের দেশের পতাকা উড়ুক চিৎকার হোক বাংলাদেশ।”

Mashrafe Facebook Post about Pakistan flag in Mirpur… #BANvPAK pic.twitter.com/9NULPmtvvN

— SportsZone24.com (@Sportszone24bd) November 19, 2021

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!