1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:৪৬ পূর্বাহ্ন

লাৎসিওর বিপক্ষে ছন্দে ফিরতে মরিয়া বায়ার্ন

  • সময় মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪২ পঠিত

রাতে রাউন্ড অব সিক্সটিনের প্রথম লেগে ইতালিয়ান ক্লাব লাৎসিওর মুখোমুখি হবে বায়ার্ন মিউনিখ। বুন্দেসলিগায় গেলো সপ্তাহটা বাজে হলেও গু'রুত্বপূর্ণ ম্যাচের আগে ছন্দে ফিরবে দল, এমনটাই মন্তব্য করেছেন বাভারিয়ান কোচ হ্যান্সি ফ্লিক।

আর নিজেদের আন্ডারডগ মানলেও নিজেদের মাঠে সেরাটা দেয়ার প্রত্যাশা বিয়াঙ্কোসেলেস্তি কোচ সিমোন ইনজাগির। স্তাদিও অলিম্পিকোতে ম্যাচটা শুরু হবে বাংলাদেশ সময় রাত দুইটায়।

বসন্তের শুরুটা বড্ড মলিন। ক্লাব বিশ্বকাপ জিতে এসেই গোত্তা খাওয়া ঘুড়ির হাল হয়েছে বায়ার্নের। বুন্দেসলিগায় ড্র আর হারের বৃত্তে গেছে গেলো সপ্তাহটা। সময়টা তাই ভালো যাচ্ছে না বায়ার্ন মিউনিখের।

তবে ইউরোপ শ্রেষ্ঠত্বের মঞ্চে গু'রুত্বপূর্ণ ম্যাচের আগে সেসব নিয়ে খুব বেশি চিন্তা করতে চান না কোচ। কোভিডের কারণে একাদশে থাকবে না মুলার-পাভার্দরা। সেটাকেও খেলার অংশ হিসেবেই দেখছেন ফ্লিক।

হ্যান্সি ফ্লিক বলেন, ‘লিগে গত সপ্তাহে খারাপ পারফরমেন্সের জন্য আমি কোনো অজুহাত দাঁড় করতে চাই না। শুধু এটাই বলবো যে আমা'দের খেলার মান আশানুরূপ ছিলো না। এখন চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ সামনে। এই ম্যাচটা আমা'দের জন্য বিশেষ।

আর আমি চাই দলের ফুটবলাররা সেই বিশেষত্বটা অনুধাবন করে, সেই মোতাবেক নিজেদের প্রস্তুত করুক।’
পারফরমেন্সের ধা'রাবাহিকতা না থাকলেও ম্যাচের আগে বাভারিয়ান বস নির্ভার। অথচ সিরি’আয় শেষ ৮ ম্যাচের ৭টা জিতেও বেশ আত 'ঙ্কে লাৎসিও।

মিউনিখ জায়ান্টরা আসরের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আর ২০০০ সালের পর এই প্রথম আসরের সেরা ১৬’তে উঠেছে ইতালিয়ান ক্লাবটা। শক্তির ফারাকটা ভালো করেই জানেন কোচ।
সিমোন ইনজাগি জানান, ‘ম্যাচটা আমা'দের সাধ্য মতোই খেলতে চাই। যাতে করে লড়াইয়ে টিকে থাকার একটা সম্ভাবনা থাকে। আমি জানি আমা'দের প্রতিপক্ষ দলটা অতিমানবীয় ফুটবল খেলে। তাদের বিপক্ষে জয় পাওয়া প্রায় অসম্ভব। তবে অতীত বলে, লাৎসিও বড় ম্যাচে সবসময়ই দুর্দান্ত কিছু উপহার দিতে জানে।’
চ্যাম্পিয়ন্স লিগে এর আগে কখনও মুখোমুখি হয়নি দু’দল। প্রথম দেখায় শেষ হাসি কারা' হাসবে তাই এখন দেখবার অ'পেক্ষা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!