1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:৪৪ অপরাহ্ন

নারী কেলেঙ্কারিতে জড়িয়ে অস্ট্রেলিয়ার নেতৃত্ব ছাড়লেন পেইন

  • সময় শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ১৭ পঠিত

নারী কেলেঙ্কারিতে জড়িয়ে অস্ট্রেলিয়ার নেতৃত্ব ছাড়লেন পেইন

বিনোদন তারকাদের নামের সাথে স্ক্যান্ডাল জড়িয়ে পড়লেও ক্রিকে'টে এমন দৃশ্য হর হা'মেশা দেখা যায় না। বিশেষ করে অস্ট্রেলিয়ার বর্তমান

দলটির ক্রিকেটারদের গোছানো জীবনযাপন অনেকের কাছেই আদর্শের মত। তবে অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক জড়িয়েছেন এমনই এক স্পর্শকাতর বিতর্কে।

স্ক্যান্ডালে জড়িয়ে অস্ট্রেলিয়ার নেতৃত্ব ছাড়লেন পেইন
অধিনায়কের স্যুটে আর দেখা যাব'ে না পেইনকে। ফাইল ছবি

আর সেই বিতর্কের কারণে টেস্টের নেতৃত্ব থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। হোবার্টে এক সংবাদ সম্মেলনে গণমাধ্যমকে পেইন নিজেই নিশ্চিত করেছেন নেতৃত্ব ছাড়ার বি'ষয়টি।

আর কয়দিন পরই মাঠে গড়াবে অ্যাশেজ। তার আগে পেইন টেস্টের নেতৃত্ব থেকে সরে দাঁড়ালেন। তবে অধিনায়কত্ব ছাড়লেও অ্যাশেজ দলে নিজেকে বহাল রেখেছেন তিনি।

যদিও এমন গু'রুতর অ'ভিযোগ ওঠার পর তাকে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) দলে রাখবে কি না এটাও বড় প্রশ্ন। সিএ আপাতত জানিয়েছে, পেইন সরে দাঁড়ানোয় শীঘ্রই নতুন অধিনায়কের নাম ঘোষণা করা হবে।

পেইনের বিরু'দ্ধে যে অ'ভিযোগ উঠেছে তা বেশ গু'রুতর। ২০১৭-১৮ মৌসুমের অ্যাশেজের আগে তাসমানিয়া দলের এক নারী কর্মীকে তিনি আপ'ত্তিকর ম্যাসেজ পাঠিয়েছিলেন।

সংবাদ সম্মেলনে নিজের দোষ স্বীকার করার সময় পেইন কান্নায় ভেঙে পড়েন। তিনি বলেন, ‘আমি অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ানোর সি'দ্ধান্ত নিয়েছি।

এটা অত্যন্ত কঠিন একটি সি'দ্ধান্ত, তবে আমা'র মতে ব্যক্তিগতভাবে আমা'র জন্য, আমা'র পরিবারের জন্য এবং ক্রিকে'টের স্বার্থে এটাই সঠিক সি'দ্ধান্ত।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!