1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:১৫ পূর্বাহ্ন

মনীশ পান্ডের আন্তর্জাতিক কেরিয়ার প্রায় শেষ! ঠিক হয়ে গেল শনিবারই

  • সময় মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭২ পঠিত

সঞ্জু স্যামসনের বাদ পড়ার বি'ষয়ে বলতে গিয়ে আকাশ চোপড়া বলেছেন, সুযোগ পেয়েও তা কাজে না লাগাতে পারার জন্য বাদ পড়তে হয়েছে তাঁকে।

মনীশ পাণ্ডের আন্তর্জাতিক কেরিয়ার কি শেষ? ইংল্যান্ডের বিরু'দ্ধে টি২০ স্কোয়াড থেকে বাদ পড়ার পরেই উঠে গিয়েছে প্রশ্ন। ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি২০ সিরিজের জন্য সূর্যকুমা'র যাদব,

রাহুল তেওটিয়া, ঈশান কিষানকে দলে ঢোকানো হয়েছে। মনীশ পান্ডে, সঞ্জু স্যামসন এবং কুলদীপ যাদব জায়গা পাননি স্কোয়াডে।

আর মনীশ পান্ডেকে জাতীয় দলের স্কোয়াড থেকে বাদ পড়তে দেখে আকাশ চোপড়া বলে দিয়েছেন, এতে পাণ্ডের আন্তর্জাতিক কেরিয়ারই সঙ্কটে পড়ে গেল। নিজের ইউটিউব চ্যানেলে প্রাক্তন এই তারকা বলে দিয়েছেন, “সীমিত ওভারের স্কোয়াডে সাধারণত মনীশ পান্ডেকে রেখেই দল গড়া হয়।

তবে বাদ পড়ার পরে ওঁর আন্তর্জাতিক কেরিয়ার প্রশ্নের মুখে পড়ে গেল। কারণ এমনিতেই ও প্রথম একাদশে জায়গা পায়না। এখন নির্বাচকরা পন্থ সহ বাকি অ'পশনদের দেখছে।”

আরো পড়ুন: হায়দরাবাদের মাঠে নামতে দেওয়া হবে না সানরাইজার্সকে! আগু'নে হু’মকির মুখে ওয়ার্নাররা

পান্ডের বদলের দলে জায়গা পেয়েছেন সূর্যকুমা'র যাদব। সঞ্জু স্যামসন আবার জায়গা খোয়ালেন ঈশান কিষানের কাছে। বরুণ চক্রবর্তী চোটের কারণে অস্ট্রেলিয়া সফরে যেতে পারেননি। তিনি জায়গা করে নিয়েছেন কুলদীপ যাদবের পরিবর্তে।

সঞ্জু স্যামসনের বাদ পড়ার বি'ষয়ে বলতে গিয়ে আকাশ চোপড়া বলেছেন, সুযোগ পেয়েও তা কাজে না লাগাতে পারার জন্য বাদ পড়তে হয়েছে তাঁকে। অস্ট্রেলিয়ার বিরু'দ্ধে তিনটে টি২০-তেই খেলেছিলেন সঞ্জু স্যামসন। করেছেন মাত্র ৪৮ রান।

ব্যাটিং বিভাগে একাধিক পরিবর্তন হলেও বোলিংয়ে কামব্যাক করেছেন সিনিয়র পেসার ভুবনেশ্বর কুমা'র। জসপ্রীত বু মর'া এবং মহম্ম'দ শামির অনুপস্থিতিতে বোলিং বিভাগের নেতৃত্ব দেবেন ভুবনেশ্বর কুমা'র। স্কোয়াডে রয়েছেন মহম্ম'দ সিরাজ, টি নটরাজন, শার্দুল ঠাকুর, দীপক চাহার এবং নভদীপ সাইনি।

“যে দুটো বড় নাম বাদ পড়েছে তা হল সঞ্জু স্যামসন এবং মনীশ পান্ডে। স্যামসন সুযোগ পেয়েছিল। তবে সেভাবে সফল হয়নি। এটাই টি২০ ফরম্যাটের সমস্যা। ধা'রাবাহিকভাবে ভালো খেলা মুশকিল। এর ই ফল ভোগ করল স্যামসন। ও নিজের প্রতিভার ঝলক দেখিয়েছে। তবে সেটা টানা করতে পারেনি।” বলেছেন চোপড়া।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!