1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:৩৯ অপরাহ্ন

প্রথম দিনেই বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের টিকিট পেতে উপচেপড়া ভিড়

  • সময় বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ১৮ পঠিত

প্রথম দিনেই বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের টিকিট পেতে উপচেপড়া ভিড়

অবশেষে বাংলাদেশ ক্রিকেট ফিরছে দর্শক। পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ মাঠে বসেই উপভোগ করতে পারবেন দেশের ক্রিকেট প্রেমী স মর'্থকরা। সময়ের হিসেবে ৬১৮ দিন পর।

বৃহস্পতিবার থেকেই আনুষ্ঠানিকভাবে এ সিরিজের টিকেট বিক্রি শুরু হচ্ছে। বি'ষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন সুজন।

আগেই জানা গিয়েছিল ধারণক্ষমতার ৫০ শতাংশ দর্শক মাঠে ঢোকার অনুমতি দিবে বিসিবি। শেষ পর্যন্ত এ সি'দ্ধান্তই বহাল থাকছে।

থাকতে হবে করো'নাভাইরাসের টিকার সনদ। তবে শিথিল করা হয়েছে ১৮ বছরের চেয়ে কম বয়সীদের ক্ষেত্রে। তবে পরিচয়পত্র বহন করে বয়স প্রমাণ করতে হবে তাদের।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকাল নয়টা থেকে শুরু হয় টিকিট বিক্রি। তার আগে থেকেই বিভিন্ন বয়সী ক্রিকেট ভক্তরা উপস্থিত 'হতে থাকেন ইনডোর স্টেডিয়াম এলাকায়। বিসিবির নির্দিষ্ট বুথ থেকে টিকেট বিক্রি চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।মিরপুরের শ’হীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে টিকেট সংগ্রহ করতে লাইন ধরেছেন ক্রীড়া প্রেমীরা।

১০০ টাকা টিকে'টের সর্বনিম্ন মূল্য ধ’রা হয়েছে। সর্বোচ্চ ১ হাজার টাকা। গ্র্যান্ডস্ট্যান্ড ১ হাজার টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, শ’হীদ মুশতাক ও জুয়েল স্ট্যান্ড ৩০০ টাকা, নর্দার্ন ও সাউদার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ১৫০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০ টাকা ।

শুক্রবার (১৯ নভেম্বর) প্রথম টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হচ্ছে সংক্ষি'প্ত ফরম্যাটের সিরিজ। ২০ নভেম্বর দ্বিতীয় ম্যাচ। তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ২২ নভেম্বর। প্রতিটি ম্যাচই হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

কুড়ি ওভারের সিরিজ শেষ 'হতেই চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ২৬ নভেম্বর থেকে শুরু প্রথম টেস্ট। ঢাকায় ফিরে ৪ ডিসেম্বর দ্বিতীয় টেস্টে নামবে বাংলাদেশ-পাকিস্তান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!