1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:২৩ পূর্বাহ্ন

দেশকে বিদায় থারাঙ্গার, খেলবেন যুক্তরাষ্ট্রের হয়ে!

  • সময় মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮২ পঠিত

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেন উপুল থারা'ঙ্গা। ম'ঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এমন ঘোষণা দিয়েছেন তিনি। ফলে শ্রীলঙ্কার হয়ে আর খেলতে দেখা যাব'ে না ৩৬ বছর বয়সি এই ব্যাটসম্যানকে। তবে ঠিক কি কারণে বিদায় নিলেন তা নিয়ে খোলাসা করেননি বাঁহাতি এই ব্যাটসম্যান। গু'ঞ্জন রয়েছে শ্রীলঙ্কাতে ভবি'ষ্যত নিয়ে শঙ্কা থাকায় বিদায় বলেছেন তিনি।

সেই স'ঙ্গে শোনা যাচ্ছে যুক্তরাষ্ট্রের হয়ে খেলতে দেখা যেতে পারে এই লঙ্কান ক্রিকেটারকে। শুধু তাই নয়, থারা'ঙ্গা ছাড়াও আরও ১৫ ক্রিকেটার এমন সি'দ্ধান্ত নিতে পারেন। এক বিবৃতিতে থারা'ঙ্গা বলেন, ‘পুরোনো প্রবাদ অনুযায়ী সমস্ত ভালো জিনিসের অবসান হওয়া উচিত। আমি বিশ্বা'স করি ১৫ বছরের বেশি ক্রিকেট ক্যারিয়ারকে বিদায় বলার সময় এসেছে।

এই সময়টায় দারুণ কিছু স্মৃ'তি ও দুর্দান্ত বন্ধুদের স'ঙ্গে এই পথে চলেছি। সবসময় আমা'র উপর বিশ্বা'স ও আস্থা রাখার জন্য আমি শ্রীলঙ্কা ক্রিকে'টের প্রতি আমি কৃতজ্ঞ।’ তিনি আরও বলেন, ‘আমা'র ক্রিকেট ক্যারিয়ারে খারাপ সময়ে ও ভালো সময়ে পাশে থাকার জন্য ক্রিকেট অনুরাগী, বন্ধু বান্ধব ও পরিবারের সবাই পাশে থাকার জন্য কৃতজ্ঞ।

আপনাদের শুভেচ্ছা বার্তা সবসময় সময় আমোর স'ঙ্গে ছিল। এজন্য সবাইকে ধন্যবাদ জানাই এবং সবার জন্য শুভ কামনা করছি। সাম্প্রতিক সময়ে ক্রিকে'টে বাজে সময় পার করছে শ্রীলঙ্কা। তবে খুব দ্রুতই লঙ্কান ক্রিকে'টের সুদিন ফিরবে বলে বিশ্বা'স তাঁর। এ প্রস'ঙ্গে তাঁর ভাষ্য, ‘আমি শ্রীলঙ্কার ক্রিকে'টের ভবি'ষ্যতের জন্য শুভেচ্ছা জানাতে চাই এবং আমি আশা করি যে দলটি খুব তাড়াতাড়ি শক্তিশালী হয়ে ফিরে আসবে।’

থারা'ঙ্গা দেশের হয়ে ২৩৫ টি ওয়ানডে খেলেছেন। যেখানে তার ব্যাট থেকে এসেছে ৬ হাজার ৯৫১ রান। সর্বোচ্চ ১৭৪ রানের স'ঙ্গে তিনি সেঞ্চুরি করেছেন ১৫ টি এবং হাফ সেঞ্চুরি ৩৭ টি। টেস্ট ক্রিকে'টে দেশকে প্রতিনিধিত্ব করেছেন ৩১ টি ম্যাচে। যেখানে তিনি রান করেছেন ১ হাজার ৭৫৪। ৩টি সেঞ্চুরির স'ঙ্গে ৮ টি হাফ সেঞ্চুরি ও সর্বোচ্চ ১৬৫ রানের ইনিংস খেলেছিলেন এই বাঁহাতি ব্যাটসম্যান। এ ছাড়া টি-টোয়েন্টিতে ২৬ ম্যাচে তার রান সংখ্যা ৪০৭। যেখানে সেঞ্চুরি বা হাফ সেঞ্চুরির দেখা না পেলেও সর্বোচ্চ রান ৪৭।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!