1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন

ব্যাটিং ব্যর্থতার পরে এবার বল হাতে লিটন

  • সময় বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ১৩ পঠিত

এবারের টি-২০ বিশ্বকাপে নিজেকে মেলে ধরতে পারেননি টাইগার সুপারস্টার লিটন দাস। ক্যাচ মিস কিংবা ব্যাট হাতেও অনুজ্জ্বল ছিলেন তিনি। তাই বাংলাদেশে এসেই নিজের ফর্ম ফিরে পেতে যোগ দিয়েছেন জাতীয় লিগের রংপুর বিভাগ দলে। কিন্তু সেখানেও হাসেনি লিটনের ব্যাট, প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে করেছেন ৪৭ বলে ২৪ রান। ব্যাট হাতে সময়টা ভালো যাচ্ছে না বলেই হয়তো বল তুলে নিলেন হাতে। করেছেন তিন ওভার, ১৪ রান খরচে অবশ্য পাননি কোনো উইকেট।

সাভারে রংপুর এবং ঢাকা বিভাগের মধ্যকার ম্যাচ তখন নিশ্চিত ড্রয়ের পথে; অধিনায়ক আকবর আলী বল তুলে দিলেন লিটন দাসের হাতে। অফস্পিনার লিটনের প্রথম বলে ব্যাটিং প্রান্তে মাহিদুল ইসলাম অঙ্কন। প্রথম বলেই স্কয়ার লেগে ঠেলে দিয়ে নিলেন ১ রান। এরপর লিটনের টানা তিন বলে কোনো রান তুলতে পারলেন না অর্ধশতক থেকে ২ রান দূরে থাকা আব্দুল মজিদ।

প্রথম ওভার ভালো হয়েছে বলেই হয়তো দ্বিতীয় ওভার বল করতে এসেছেন লিটন, তবে এবার দিয়েছেন ৫টি সি'ঙ্গেল। নিজের তৃতীয় ওভারে বল করতে এসে দিয়েছেন সাত রান; চতুর্থ বলে লং অনের ওপর দিয়ে লিটনকে বিশাল ছক্কা মেরেছেন অঙ্কন। এরপর আর বোলিংয়ে আসেননি বাংলাদেশ দলের উইকেটকিপার এই ব্যাটসম্যান। অবশ্য কয়েক ওভার পরেই ম্যাচ ড্র ঘোষণা করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!