1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনকে নিয়ে মুখ খুললেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ২ উইকেট হাতে রেখেই ভারতকে হারাল বাংলাদেশ যুবারা হাসপাতালে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবে ইয়াসির আলী আন্তর্জাতিক ম্যাচ হবে না বাংলাদেশে,সকল ধরনের ম্যাচ থেকে নিষিদ্ধ’র সিদ্ধান্ত আইসিসির মেসি, লেভানডফস্কি, রোনালদো না বেনজেমা… কে হচ্ছেন সেরা আবারও বাধা আবিদ-শফিক, হারের শঙ্কায় বাংলাদেশ স্মিথ, ওয়ার্নারের সঙ্গে ‘দ্বৈত আচরণ’ কেন? ভারত না পাকিস্তান কাকে সাপোর্ট করবে শোয়েবে এমন প্রশ্নে যে উত্তর দিলেন সানিয়া টি-টেনে প্লে-অফে চার দল চূড়ান্ত, দেখেনিন বাংলা টাইগার্সের অবস্থান মেসিকে টপকে ব্যালন ডি’অর জিততে পার লিওয়ানদোস্কি

উসমান খাজাকে নিয়ে অ্যাশেজের জন্য চমকে ভরা দল ঘোষণা অস্ট্রেলিয়ার

  • সময় বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ১৫ পঠিত

আসন্ন অ্যাশেজ সিরিজের জন্য ১৫ সদস্যের শক্তিশালী দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। যেখানে প্রায় দুই বছরের বেশি সময় টেস্ট দলে ফেরানো হয়েছে বাঁহাতি অ'ভিজ্ঞ ব্যাটার উসমান খাজাকে।

২০১৯ সালের আগস্টে অ্যাশেজ সিরিজের তৃতীয় টেস্টে ৮ ও ২৩ রানের ইনিংস খেলে দল থেকে বাদ পড়েছিলেন খাজা। চলতি সিজনের শেফিল্ড শিল্ডে দুর্দান্ত ফর্মে থাকার সুবাদে ফের ডাক পেলেন দলে।

তবে স্কোয়াডে ফিরলেও মূল একাদশে জায়গা করে নিতে আরেক বাঁহাতি ব্যাটার ট্রাভিস হেডের স'ঙ্গে লড়াই হবে খাজার। ওপেনিংয়ে ডেভিড ওয়ার্নারের স'ঙ্গে নামবেন মা'র্কাস হ্যারিস।

অস্ট্রেলিয়ার স্কোয়াডে নাথান লিয়নের ব্যাকআপ স্পিনার হিসেবে নেওয়া হয়েছে অনভিষিক্ত লেগস্পিনার মিচেল সুয়েপসনকে। পেস ডিপার্টমেন্টে প্যাট কামিনস, মিচেল স্টার্ক ও জশ হ্যাজলউডের ব্যাকআপ হিসেবে রাখা হয়েছে মাইকেল নেসার ও ঝাই রিচার্ডসনকে।

অ্যাশেজের প্রথম দুই টেস্টের পাশাপাশি এ দলের জন্যও ১১ জন খেলোয়াড় বাছাই করা হয়েছে। আগামী ১ ডিসেম্বর মূল দলের স'ঙ্গে একটি তিনদিনের ম্যাচ খেলবে এ দল।

অ্যাশেজের প্রথম দুই টেস্টে অস্ট্রেলিয়া স্কোয়াড

টিম পেইন (অধিনায়ক), প্যাট কামিনস (সহ-অধিনায়ক), ক্যামেরন গ্রিন, মা'র্কাস হ্যারিস, জশ হ্যাজলউড, ট্রাভিস হেড, উসমান খাজা, মা'র্নাস লাবুশেন, নাথান লিয়ন, মাইকেল নেসার, ঝাই রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মিচেল সুয়েপসন ও ডেভিড ওয়ার্নার।

অস্ট্রেলিয়া এ দল

শন অ্ যাব'ট, অ্যাশটন অ্যাগার, স্কট বোল্যান্ড, অ্যালেক্স ক্যারে, হে'নরি হান্ট, জশ ইংলিস, নিক ম্যাডিনসন, মিচেল মা'র্শ, ম্যাট রেনশ, মা'র্ক স্টেকেট ও ব্রাইস স্ট্রিট।

The National Selection Panel has named a 15-player squad for the first two matches of the Vodafone Men’s #Ashes Series against England!

Tickets: https://t.co/yhYqPqaGFD pic.twitter.com/rDynzKb7rW

— Cricket Australia (@CricketAus) November 17, 2021

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!