1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:৪৪ পূর্বাহ্ন

নাসিরকে বিয়ের আগে আরেকজনের সঙ্গে ৬ মাস ছিলেন তামিমা!

  • সময় মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৯ পঠিত

আট' বছর বয়সী কন্যাসন্তান ও স্বামীকে ফেলে ক্রিকেটার নাসিরকে বিয়ে করে আলোনায় আসা কেবিন ক্রু তামিমা তাম্মির বিরু'দ্ধে আরও অ'ভিযোগ উঠেছে। জানা গেছে, ‘ব্যাড বয়’ খ্যাত নাসিরকে বিয়ে করার আগে আরও একজনের স'ঙ্গে সম্পর্ক জড়িয়েছিলেন তাম্মি। তার স'ঙ্গে সংসারও পেতেছিলেন।

কিন্তু ছয় মাস সংসার করার পর ফিরে আসেন। এরপর নতুন করে নাসিরের স'ঙ্গে সম্পর্কে জড়ান সৌদি এয়ারলাইন্সের এ বিমানবালা। গত রোববার ভ্যালেন্টাইনস ডেতে কেবিন ক্রু তামিমা তাম্মিকে বিয়ে করেন নাসির। কিন্তু এক সপ্তাহ পূর্ণ না 'হতেই জানা যায় নাসিরপত্নীর আগে আরেকটি বিয়ে হয়েছিল।

৮ বছর বয়সী মেয়ে ও স্বামী রাকিব হাসানকে ফেলে নাসিরকে জীবনস'ঙ্গী করেন তাম্মি। রাকিবের দাবি, তামিমা তাকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন। এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে উত্তরা পশ্চিম থানায় একটি জিডি করেন রাকিব। উত্তরা পশ্চিম থানার ওসি শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস জিডির বি'ষয়টি এরই মধ্যে গণমাধ্যমকে নিশ্চত করেছেন।

জিডি সূত্রে জানা গেছে, ২০১১ সালে তামিমা তাম্মিকে বিয়ে করেন রাকিব। দাম্পত্য জীবনে তাদের একটি মেয়ে রয়েছে। এর মধ্যেই তামিমা অন্য এক ছেলের স'ঙ্গে সম্পর্কে জড়ায়। সেখানে ছয় মাস সংসার করার পর ফিরে আসে। পরে রাকিবের স'ঙ্গে ক্ষ'মা চেয়ে পার পায়। কিন্তু গত ১৪ ফেব্রুয়ারি নতুন করে ক্রিকেটার নাসিরের স'ঙ্গে ছবি ভাইরাল হলে রাকিব জানতে পারেন, তামিমা আবার বিয়ে করেছেন।

জিডি করার কারণ উল্লেখ করে রাকিব একটি সংবাদমাধ্যমকে বলেন, সংসারজীবনে বিবাদীর কাছে অনেক টাকা ও স্বর্ণালঙ্কার রাখা আছে। এমনকি আমাকে তালাকও দেননি। টাকা ও অলঙ্কার চাইলে বিবাদী আমাকে ক্ষ'তি করবে বলে হু’মকি দিয়েছেন। তবে আপাতত কোনো মা'মলা করবেন না বলে উল্লেখ করেছেন তিনি।

এদিকে থানায় জিডি হওয়ার পর তামিমা'র আগের স্বামী রাকিবকে ফোন দিয়েছিলেন নাসির। ওই ফোনের অডিও ক্লিপ ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ওই ক্লিপে নাসির জানিয়েছেন, সব জেনেশুনেই তামিমাকে বিয়ে করেছেন তিনি। এছাড়া তামিমা ছয় মাস যে ছেলের স'ঙ্গে সংসার করেছেন ওই ছেলের নাম অলক বলে জানিয়েছেন নাসির।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!