1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:০২ পূর্বাহ্ন

যে কারণে টি-২০ স্কোয়াডে নেই মুশফিক

  • সময় মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ১৮ পঠিত

সদ্য শেষ হওয়া টি-২০ বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলের পারফরম্যান্স ছিলো অনেক বেশি 'হতাশাজনক। তাই, পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি দলে পরিবর্তন আসবে এটা জানা ছিল সবারই। বিশ্বকাপে বাজে পারফরম্যান্স করা কয়েকজন ক্রিকেটার বাদ পড়বেন, এটা আগে থেকেই বোঝা যাচ্ছিল। কিন্তু মুশফিকুর রহীমের মত খেলোয়াড়কে বাদ দিয়েই দেয়া হয়েছে ১৬ সদস্যের টি-টোয়েন্টি স্কোয়াড।

কিন্তু কেন মুশফিককে বাদ দেয়া হলো? তারমত নির্ভরযোগ্য ব্যাটসম্যানকে বাদ দেয়া কী খুব বেশি প্রয়োজন ছিল? দল ঘোষণার সময় তাই প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর কাছে জানতে চাওয়া হয়, কেন মুশফিককে বাদ দেয়া হলো?

জবাবে তিনি জানালেন, বাংলাদেশ দলের যেহেতু সামনে টানা চারটি টেস্ট ম্যাচ রয়েছে, সে কারণেই মুশফিককে টি-টোয়েন্টিতে বিশ্রাম দেয়া হয়েছে।

প্রধান নির্বাচক বলেন, ‘ওকে (মুশফিক) নিয়ে আ মর'া টিম ম্যানেজমেন্টের স'ঙ্গে কথা বলেছি। আমা'দের যেহেতু ব্যাক টু ব্যাক চারটা টেস্ট ম্যাচ রয়েছে। সে কারণে তাকে বিশ্রাম দিয়েছি।’

‘পাকিস্তানের বিপক্ষেই আমা'দের টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু হচ্ছে। এরপরই নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ রয়েছে। সে (মুশফিক) হচ্ছে আমা'দের মূল খেলোয়াড়। ওয়ান অব দ্য বেস্ট পারফরমা'র। একই স'ঙ্গে তামিম ইকবালের একটা ইনজুরি হয়ে গেছে। নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে তাকে পাই কি না, তা নিয়ে সন্দে'হ রয়েছে। সে কারণে আ মর'া চাচ্ছি, আমা'দের বেস্ট প্লেয়ারকে, যাতে ওই সময়টা তিনি তার সেরাটা দিতে পারেন। এ কারণে এই টি-টোয়েন্টি সিরিজ থেকে তাকে রেস্ট দিচ্ছি।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!