1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৩১ পূর্বাহ্ন

মুশফিককে টি-টোয়েন্টি দলে না রাখার কারণ ব্যাখ্যা নান্নুর

  • সময় মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ২৪ পঠিত

মুশফিককে টি-টোয়েন্টি দলে না রাখার কারণ ব্যাখ্যা নান্নুর

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছেন নির্বাচকরা। সেই দলে নেই অ'ভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম। তবে কী বিশ্বকাপের পারফরম্যান্সের কারণেই বাদ পড়লেন মুশফিক? তাকে না রাখার কারণ জানালেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

টি-টোয়েন্টি বিশ্বকাপে মাঠ এবং মাঠের বাইরের ইস্যুর কারণে সমলোচনার মুখে পড়েন মুশফিক। বিশেষ করে স্কুপ কিংবা রিভার্স সুইপে বারবার আউট হওয়ায় বেশ সমলোচিত হন।

প্রশ্ন উঠে ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে মুশফিকের জায়গা পাওয়া নিয়ে। গু'ঞ্জন ছড়ায় পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলতে চান না মুশফিক। দলের স'ঙ্গে অনুশীলন না করায় শঙ্কা'টা আরও বাড়ে পরবর্তীতে।

তবে সেসব শঙ্কা উড়িয়ে দিয়েছেন প্রধান নির্বাচক। টি-টোয়েন্টি সিরিজের দলে তাকে না রাখলেও, মূলত টেস্ট চ্যাম্পিয়নশিপের জন্য মানসিকভাবে তৈরি 'হতেই বিশ্রাম দেওয়া হয়েছে মুশফিককে। এই ইস্যুতে নান্নু বলেন,

“মুশফিক ইস্যুতে ম্যানেজমেন্টের সাথে কথা বলেছি। আমা'দের পরপর চারটি টেস্ট আছে। পাকিস্তান সিরিজ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু। তার পরপরই নিউজিল্যান্ডের সাথে টেস্ট সিরিজ আছে।

মুশফিক আমা'দের অন্যতম সেরা ও গু'রুত্বপূর্ণ ক্রিকেটার। তামিমের মত সিনিয়র ক্রিকেটারের একটা ইঞ্জুরি আছে। টেস্ট সিরিজে তাকে পাওয়া নিয়ে শঙ্কা আছে। আ মর'া চাচ্ছি মুশফিক যেন সেরাটা দিতে পারে। এজন্য টি-টোয়েন্টি সিরিজে ওকে বিশ্রাম দিয়েছি।”

কদিন আগে বাংলাদেশের বেশ কয়েকটি গণমাধ্যমে খবর প্রকাশ হয় টি-টোয়েন্টি সিরিজের আগে বিশ্রাম চেয়েছেন এই অ'ভিজ্ঞ ব্যাটার। তবে সেই গু'ঞ্জন সত্য নয় বললেন প্রধান নির্বাচক নান্নু। টেস্টের জন্য প্রস্তুত 'হতেই বিশ্রাম দেওয়া হয়েছে তাকে।

“না না, এ ধরনের কোনো আলোচনাই হয়নি। আ মর'া টিম ম্যানেজমেন্টের সাথে আলোচনা করে, সামনের চারটি টেস্টের কথা বিবেচনা করেই এই সি'দ্ধান্ত নিয়েছি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!