1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:২৬ পূর্বাহ্ন

সব দোষ আমার হতো মাহমুদউল্লাহ ম্যাচ জেতালে: ফ্লেচার

  • সময় সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ২৭ পঠিত

সব দোষ আমা'র 'হতো মাহমুদউল্লাহ ম্যাচ জেতালে: ফ্লেচার

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্বে নিজেদের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে হেরেছিল বাংলাদেশ।
এরপর ওমান এবং পাপুয়া নিউগিনির বিপক্ষে জিতে মূল পর্বের টিকেট কে'টেছিল মাহমুদউল্লাহর দল।

দ্বিতীয় পর্বে এসেও 'হতাশাজনক পারফরম্যান্স উপহার দেয় মাহমুদউল্লাহ রিয়াদের দল।
দ্বিতীয় পর্বের একটি ম্যাচেও জয় তুলে নিতে পারেনি বাংলাদেশ। যদিও শ্রীলঙ্কা ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে

শেষ পর্যন্ত কঠিন লড়াই করে হার মানে বাংলাদেশ। ক্যারিবীয়দের বিপক্ষে ম্যাচটি বাংলাদেশকে সবচেয়ে বেশি আফসোসে পোড়াবে। এই ম্যাচে বাংলাদেশকে হারতে হয়েছিল মাত্র ৩ রানে।

শেষ ওভারে দরকার ছিল ১৩ রান। রাসেলের প্রথম বলে দুই রানের পর দ্বিতীয় বলে লেগ-বাই থেকে একটা সি'ঙ্গেল নিয়েছিলেন আফিফ হোসেন ধ্রুব।

তৃতীয় বলটা ইয়র্কার থাকলেও আরেকটা ডাবলস নিতে পেরেছিলেন মাহমুদউল্লাহ। চতুর্থ বলে স্কয়ার লেগে মাহমুদউল্লাহর ক্যাচ ফেলেছেন বদলি ফিল্ডার আন্দ্রে ফ্লেচার, সে বলেও এসেছিল ২ রান।

পঞ্চম বলে আরেকটা মিসফিল্ড থেকে এসেছে আরেকটা ডাবলস, এবার ফিল্ডার ছিলেন জেসন হোল্ডার। শেষ বলে প্রয়োজন ছিল ৪ রান। তবে রাসেলের ইয়র্কার লেন্থের বল ব্যাটেই লাগাতে পারেননি মাহমুদউল্লাহ। ফলে ৩ রানের 'হতাশার হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছিল টাইগারদের।

ম্যাচটি বাংলাদেশ জিতে গেলে তোপের মুখে পড়তে 'হতো বদলি ফিল্ডার ফ্লেচারকে। ক্যারিবীয়রা ম্যাচ জেতায় হাফ ছেড়েই বেঁচেছিলেন এই ক্যারিবীয় মা'রকুটে ব্যাটসম্যান। রবিবার (১৩ নভেম্বর) টি-টেন লিগের দল বাংলা টাইগার্সের জার্সি উন্মোচন অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল দুবাইয়ের বিলাসবহুল এক রিসোর্টে। সেখানেই এই ক্যাচ মিস নিয়ে মুখ খুলেছেন ফ্লেচার। তিনি জানিয়েছেন অধিনায়ক রাসেলের ওপরে তার বিশ্বা'স ছিল।

ফ্লেচার বলেন, ‘অবশ্যই প্রতিপক্ষ দল হিসেবে চাওয়া ছিল যেন আ মর'াই জিতি। এটাও মাথায় ছিল যে আমি মাহমুদউল্লাহ’র ক্যাচ ফেলেছিলাম। ফলাফল বিপক্ষে গেলে সব আমা'র ওপরেই আসত। তবে রাসেলের ক্ষমতার ওপর আমা'র বিশ্বা'স ছিল যে শেষ ওভারে বড় কিছু করবে বা দলকে জেতাতে পারবে। কৃতিত্ব ওকে দিতেই হয় যে সেটা করেছে।’

মা'রকা'টারি ব্যাটিংয়ের জন্য বিশ্ব জুড়েই জনপ্রিয় ফ্লেচার। বিশ্বের প্রায় প্রতিটি ফ্র্যাঞ্চাইজি লিগেই তার কদর অনেক। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসরেও নিয়মিত মুখ এই ক্যারিবীয়ান তারকা। এদিন আলাপকালে নিজের মা'রকুটে ব্যাটিংয়েরও ব্যাখ্যা দিয়েছেন ফ্লেচার।

তিনি বলেন, ‘আসলে এটা এমন না যে আমি পরিকল্পনা করে করি। সত্যি বলতে বল দেখে মেরে দেই। সব সময় চেস্টা থাকে যেখানেই খেলি মাথার পজিশন ঠিক রেখে ব্যাট চালানোর। এভাবেই সফল হয়ে আসছি। বল মা'রার আগে তাকাই আর মা'রার পর যেদিক যায় সেদিক চেয়ে থাকি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!