1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৪৬ পূর্বাহ্ন

মার্শের প্রত্যাবর্তনে বাংলাদেশ সফরের অবদান দেখছেন ল্যাঙ্গার

  • সময় সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ২৫ পঠিত

মা'র্শের প্রত্ যাব'র্তনে বাংলাদেশ সফরের অবদান দেখছেন ল্যা'ঙ্গার

রাজসিক প্রত্ যাব'র্তন শব্দজোড়া এখন যথার্থ প্রয়োগ হবে মিচেল মা'র্শের ক্ষেত্রে। ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশে কঠিন সময়ে দলের আশার প্রদীপ হয়ে জ্বলছিলেন। সেই মা'র্শই অস্ট্রেলিয়ার প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনাল-জয়ের নায়ক।

মা'র্শের প্রত্ যাব'র্তনে বাংলাদেশ সফরকে কৃতিত্ব দিচ্ছেন ল্যা'ঙ্গার
ম্যাচ শেষে মা'র্শকে এভাবেই অ'ভিবাদন জানান ল্যা'ঙ্গার।
মা'র্শের দুর্দান্ত ইনিংসে ভর করে নিউজিল্যান্ডকে ৮ উইকে'টে হারিয়ে প্রথমবারের মত আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা ঘরে তুলেছে অস্ট্রেলিয়া। আগামী বিশ্বকাপে ঘরের মাঠে খেলতে নামা'র আগে অস্ট্রেলিয়ার হাতেই থাকছে টি-টোয়েন্টির শ্রেষ্ঠত্ব।

অস্ট্রেলিয়ার এই অনন্য অর্জনের অন্যতম মূল নায়ক মা'র্শ, যিনি বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ সফরে তরুণ দলের হাল ধরেছিলেন। শিষ্যের প্রশংসায় পঞ্চমুখ অজি কোচ জাস্টিন ল্যা'ঙ্গার মা'র্শের এই প্রত্ যাব'র্তনে কৃতিত্ব দিলেন বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ সফরের।

ল্যা'ঙ্গার বলেন, ‘নানা কারণে গত ১২ মাসে আ মর'া একসাথে খেলার সুযোগ পাইনি। আ মর'া সবাই যখন একসাথে এলাম, এটা অনেকটা পুনর্মিলনের মত ছিল। অনেক দৃঢ় বন্ধন আছে, অনেক বিশেষ মুহূর্ত আছে। সবাই একসাথে হলে আ মর'া কত মেধাবী হয়ে উঠতে পারি তা জানা ছিল। দলে বড় ধরনের মেধা আছে।’

মা'র্শের প্রত্ যাব'র্তনে বাংলাদেশ সফরকে কৃতিত্ব দিচ্ছেন ল্যা'ঙ্গার
শিষ্য মা'র্শকে নিয়ে গর্বিত ল্যা'ঙ্গার। ফাইল ছবি
ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশের কাছে বাজেভাবে সিরিজ হারার পর অস্ট্রেলিয়াকে নিয়ে বাজি ধ’রার লোক খুব কমই ছিলেন। সেই দলটিই কী দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়েছে বিশ্বকাপে, হয়েছে চ্যাম্পিয়নও।

ল্যা'ঙ্গার জানান, ‘ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফরে অনেকেই ছিল না। মিচেল মা'র্শ তাদের জায়গা নিয়েছিল এবং দুর্দান্ত খেলেছিল।

এই পরিস্থিতিতে সবাই যখন বায়োবাবলের কঠোরতা নিয়ে কথা বলছে তখন ছেলেরা মজায় মজায় সময় কা'টাচ্ছে। এই ফরম্যাটে আপনাকে উপভোগ করতে হবে, ছেলেরা তাই করেছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!