1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৩৯ পূর্বাহ্ন

‘বন্ধু তুমি, শত্রু তুমি’

  • সময় রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ১৯ পঠিত

এক সময় একে অ'পরের কাঁধে কাঁধ রেখে লড়েছেন নিউজিল্যান্ডের ব্যাটার ড্যারিল মিচেল ও অস্ট্রেলিয়ার অলরাউন্ডার মা'র্কাস স্টয়নিস। বিশ্বকাপ ফাইনালে রবিবার সেই দুজনই একে অ'পরের প্রতিপক্ষ।

১২ বছর আগে একই সাজঘরে ছিলেন মিচেল ও স্টয়নিস। স্কুলকে জেতাতে নিয়েছিলেন গু'রুত্বপূর্ণ ভূমিকা। ২০০৯ সালে স্কারবরোর হয়ে ফার্স্ট গ্রে'ড প্রিমিয়ার'শিপ জিতেছিলেন মিচেল ও স্টোয়নিস। সেই সময় তাদের কোচ ছিলেন জাস্টিন ল্যা'ঙ্গার। ঘটনাচক্রে তিনি এখন অস্ট্রেলিয়ার হেড কোচ।

সেই সময় স্কুলকে জেতাতে বড় অবদান ছিল মিচেল ও স্টয়নিসের। সেমিফাইনালে স্টয়নিস করেছিলেন ১৮৯ রান। আর ফাইনালে বল হাতে মাত্র ২৬ রান দিয়ে ৪ উইকেট নেন মিচেল।

দীর্ঘ পাঁচ বছর এক স'ঙ্গে খেলা, জিমন্যাসিয়ামে যাওয়া রুটিন হয়ে গিয়েছিল স্টয়নিস ও মিচেলের। পরে প্রথম শ্রেণির ক্রিকেট খেলার জন্য দুজনেই পার্থ ছাড়েন। স্টয়নিস মেলবোর্নে গিয়ে ভিক্টোরিয়ায় যোগ দেন।

অন্য দিকে ২০১১ সালে অস্ট্রেলিয়া ছেড়ে নিউজিল্যান্ডে পাড়ি দেন মিচেল। সেখানে গিয়ে নর্দার্ন ডিস্ট্রিক্টসের হয়ে খেলা শুরু করেন তিনি।

সেমিফাইনালে মিচেলের ৪৭ বলে ৭২ রানের সুবাদে ইংল্যান্ডকে হারিয়ে ফাইনালে উঠেছে নিউজিল্যান্ড। অন্য দিকে শেষ চারে পাকিস্তানের বিরু'দ্ধে শেষ দিকে ৩১ বলে ৪০ করেছেন স্টয়নিস। দুজনেই অ'পরাজিত থেকে মাঠ ছেড়েছেন।

এখন দেখার ফাইনালে দুই বন্ধুর লড়াইটা কেমন হয়!

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!