1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৩০ পূর্বাহ্ন

সাকিবের অভিযোগে জাতীয় দলের ম্যানেজারের পদত্যাগ

  • সময় শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ২২ পঠিত

শৃঙ্খলা ভ'ঙ্গের অ'ভিযোগে পদত্যাগ করেছেন বাংলাদেশ জাতীয় দলের টিম ম্যানেজার সাব্বির খান। সম্প্রতি বোর্ডের কাছে নিজের পদত্যাগপত্র জমা দিয়েছেন তিনি। বোর্ড সেটি মঞ্জুর করেছে।

বাংলাদেশ দলের বিশ্বকাপের সফরস'ঙ্গী ছিলেন সাব্বির। টাইগারদের বিশ্বকাপ ভরাডুবির পরই পদত্যাগ করলেন তিনি। বিসিবির সুত্রমতে, গত ৭ নভেম্বর বোর্ডের কাছে আনুষ্ঠানিকভাবে পদত্যাগপত্র জমা দিয়েছিলেন সাব্বির।

তবে কেনো এই পদত্যাগ? একটি বেসরকারি টেলিভিশনের প্রতিবেদনে জানা গেছে, বাংলাদেশ দলের বিশ্বকাপে ভরাডুবির মধ্যে দলের স'ঙ্গে সফরে যাওয়া সাব্বির খানের বিপক্ষে শৃঙ্খলা ভঙের অ'ভিযোগ এনেছেন অলরাউন্ডার সাকিব আল হাসান।

সাকিবের লিখিত অ'ভিযোগ আমলে নিয়ে সাব্বির খানকে পদত্যাগের নির্দেশ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

অ'ভিযোগ মাথা পেতে নিয়ে নিজেদের দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছেন সাব্বির। সূত্র আরও জানায়, একাধিক অ'ভিযোগ এসেছে তার বিরু'দ্ধে। যা আমলে নিয়ে জাতীয় দলের স'ঙ্গে লম্বা সময় ধরে নানা ভূমিকায় কাজ করা সাব্বিরকে পদত্যাগের নির্দেশ দেয় দেশের ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা।

বাংলাদেশ দলের ম্যানেজার হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করছেন সাব্বির খান। বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের ম্যানেজারের ভূমিকায়ও ছিলেন একই স'ঙ্গে। তবে বিশ্বকাপ চলাকালীন নিয়ম ভ'ঙ্গ করে এবার পদত্যাগই করতে বাধ্য হলেন। তবে কোন ধরনের শৃঙ্খলা ভ'ঙ্গের কারণে তিনি অ'ভিযুক্ত, সেটি সুনির্দিষ্ট করে জানানো হয়নি বোর্ডের পক্ষ থেকে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!