1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৫:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনকে নিয়ে মুখ খুললেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ২ উইকেট হাতে রেখেই ভারতকে হারাল বাংলাদেশ যুবারা হাসপাতালে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবে ইয়াসির আলী আন্তর্জাতিক ম্যাচ হবে না বাংলাদেশে,সকল ধরনের ম্যাচ থেকে নিষিদ্ধ’র সিদ্ধান্ত আইসিসির মেসি, লেভানডফস্কি, রোনালদো না বেনজেমা… কে হচ্ছেন সেরা আবারও বাধা আবিদ-শফিক, হারের শঙ্কায় বাংলাদেশ স্মিথ, ওয়ার্নারের সঙ্গে ‘দ্বৈত আচরণ’ কেন? ভারত না পাকিস্তান কাকে সাপোর্ট করবে শোয়েবে এমন প্রশ্নে যে উত্তর দিলেন সানিয়া টি-টেনে প্লে-অফে চার দল চূড়ান্ত, দেখেনিন বাংলা টাইগার্সের অবস্থান মেসিকে টপকে ব্যালন ডি’অর জিততে পার লিওয়ানদোস্কি

উইন্ডিজ ক্রিকেট বোর্ডের দায়িত্ব পেলেন কিংবদন্তী চন্দরপল

  • সময় শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ২৩ পঠিত

শিবনারায়ণ চন্দরপলকে কে না চেনে।সেই চন্দরপলই আবার ফিরছেন ক্রিকে'টে। ক্যারিবীয় কিংবদন্তি এই ব্যাটসম্যানকে অনূর্ধ্ব-১৯ দলের ব্যাটিং পরা মর'্শকের দায়িত্ব দিয়েছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। ২০২২ যুব বিশ্বকাপের প্রস্তুতির জন্য ওয়েস্ট ইন্ডিজের অনূর্ধ্ব-১৯ দলের স'ঙ্গে কাজ করবেন অ'ভিজ্ঞ চন্দরপল।

২০২২ সালে ওয়েস্ট ইন্ডিজে বসবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের আসর। বিশ্বকাপের জন্য যুবা দলকে প্রস্তুত করতে ব্যাটিং পরা মর'্শককে ভূমিকায় থাকবেন শিবনারায়ণ চন্দরপল। যোগ দিবেন ফ্লয়েড রেইফার (প্রধান কোচ), রোহান নার্স (সহকারী কোচ) এবং কার্টলি অ্যামব্রোসের (বোলিং কোচ) স'ঙ্গে।

ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ডের নির্বাচকরা এই ক্যাম্পের জন্য ২৮ জন খেলোয়াড়কে বেছে নিয়েছেন। ২৮ খেলোয়াড়কে নিয়ে এই ক্যাম্প চলবে ১৫ থেকে ২৮ নভেম্বর অ্যান্টিগার কুলিজ ক্রিকেট গ্রাউন্ডে।

সিডব্লিউআই-এর ক্রিকেট ডিরেক্টর জিমি অ্যাডামস শিবনারায়ণ চন্দরপলকে দায়িত্ব দেওয়ার প্রস'ঙ্গে বলেছেন,
‘শিবের (শিবনারায়ণ চন্দরপল) প্রচুর পরিমাণে ক্রিকেটীয় জ্ঞান রয়েছে এবং তাঁর যুক্ত হওয়া কোচিং স্টাফদের জন্য একটি দুর্দান্ত সংযোজন হবে। ইতিমধ্যেই স্যার কার্টলি অ্যামব্রোসের মতো আরেক আইকনকে আ মর'া পেয়েছি, যিনি এই দলের স'ঙ্গে আগস্ট থেকে ক্যাম্পে আছেন। সেইসাথে আরও বেশ কিছু কোচ আছে এই যুবাদের প্রস্তুতের দায়িত্বে।’

১৯৯৪ সালে অ'ভিষেকের পর থেকে ২০১৫ পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে মোট ৪৫৪টি ম্যাচ খেলার মতো অনন্য এক রেকর্ড আছে শিবনারায়ণ চন্দরপলের দখলে। সাদা পোশাকে সবচেয়ে বেশি ম্যাচ খেলার কীর্তি চন্দরপলের। টেস্টে ৩০ সেঞ্চুরির সাহায্যে তাঁর সংগ্রহে ১১৮৬৭ রান। এছাড়া তিনি ২৬৮টি ওয়ানডে ও ২২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!