1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনকে নিয়ে মুখ খুললেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ২ উইকেট হাতে রেখেই ভারতকে হারাল বাংলাদেশ যুবারা হাসপাতালে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবে ইয়াসির আলী আন্তর্জাতিক ম্যাচ হবে না বাংলাদেশে,সকল ধরনের ম্যাচ থেকে নিষিদ্ধ’র সিদ্ধান্ত আইসিসির মেসি, লেভানডফস্কি, রোনালদো না বেনজেমা… কে হচ্ছেন সেরা আবারও বাধা আবিদ-শফিক, হারের শঙ্কায় বাংলাদেশ স্মিথ, ওয়ার্নারের সঙ্গে ‘দ্বৈত আচরণ’ কেন? ভারত না পাকিস্তান কাকে সাপোর্ট করবে শোয়েবে এমন প্রশ্নে যে উত্তর দিলেন সানিয়া টি-টেনে প্লে-অফে চার দল চূড়ান্ত, দেখেনিন বাংলা টাইগার্সের অবস্থান মেসিকে টপকে ব্যালন ডি’অর জিততে পার লিওয়ানদোস্কি

আগুয়েরোকে আর দেখা যাবে না ফুটবল মাঠে?

  • সময় শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ২০ পঠিত

স্পেন থেকে দুঃসংবাদই এল সের্হিও আগু'য়েরোকে ঘিরে। বার্সেলোনার হয়ে খেলতে গিয়ে কদিন আগে বুকে ব্যথা নিয়ে মাঠ ছেড়েছিলেন ৩৩ বছর বয়সী আর্জেন্টাইন স্ট্রাইকার। এরপর পরীক্ষা-নিরীক্ষার পর ধ’রা পড়েছিল, অনিয়মিত হৃৎস্পন্দনের সমস্যায় ভুগছেন আগু'য়েরো। কিন্তু এরপরও তাঁর খেলায় ফেরার সম্ভাবনাই বেশি শোনা যাচ্ছিল।

কিন্তু আজ স্প্যানিশ রে'ডিও চ্যানেল কাতালুনিয়া রাদিও জানাল, আগু'য়েরোর আর ফুটবলে ফেরা না-ও 'হতে পারে!

বার্সেলোনার মাঠ ক্যাম্প ন্যু-তে গত ৩১ অক্টোবর লিগে আলাভেসের বিপক্ষে খেলতে গিয়ে প্রথমা'র্ধে বুকে ব্যথা অনুভব করেন আগু'য়েরো। স'ঙ্গে স'ঙ্গেই মাঠ ছেড়ে যেতে হয়। হাসপাতালে নেওয়া হয় তাঁকে, পরীক্ষা-নিরীক্ষা হয় অনেক। বার্সেলোনা আনুষ্ঠানিকভাবে তখন কিছু জানায়নি, কিন্তু স্প্যানিশ সংবাদমাধ্যমে আসে আগু'য়েরোর অ্যারিথমিয়া বা অনিয়মিত হৃৎস্পন্দনের সমস্যার কথা।

ক্লাবের পক্ষ থেকে তখন শুধু জানানো হয়, তিন মাস মাঠের বাইরে থাকবেন আগু'য়েরো। এই তিন মাসে আরও অনেকবার পরীক্ষা-নিরীক্ষা করা হবে তাঁর। নিয়মিত পর্যবেক্ষণে রাখা হবে। আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) চিকিৎসকেরাও নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন আগু'য়েরোর স'ঙ্গে। কিন্তু কয়েক দিন যেতে না যেতেই এল দুঃসংবাদ।

কাতালুনিয়া রাদিও জানাচ্ছে, আগু'য়েরোর পরীক্ষা-নিরীক্ষার ফল খুব একটা ভালো আসেনি। তাঁর শারীরিক অবস্থা পেশাদার ফুটবলের ধকল নেওয়ার মতো পরিস্থিতিতে নেই।

স্প্যানিশ আরেক ক্রীড়া দৈনিক স্পোর্ত জানিয়েছে, তাঁর শরীরের অবস্থার সবকিছুই জানেন আগু'য়েরো। তবে এ-ও জানিয়েছে, বার্সেলোনার চিকিৎসকেরা আগু'য়েরোর আবার ফুটবলে ফেরার সম্ভাবনা নিয়ে খুব একটা আশাবাদী নন!

আর্জেন্টাইন দৈনিক টিওয়াইসি স্পোর্ট জানাচ্ছে, প্রথম দফা পরীক্ষা-নিরীক্ষার পর ফল দেখে আশাবাদীই ছিল বার্সা ও আগু'য়েরো।

Ante los rumores les cuento que estoy siguiendo las indicaciones de los médicos del club, haciendo pruebas y tratamiento y ver mi evolución en el plazo de los 90 días. Siempre en positivo 🤟🏽
— Sergio Kun Aguero (@aguerosergiokun) November 12, 2021

প্রথমে অ্যারিথমিয়া ধ’রা পড়লেও আগু'য়েরোকে জানানো হয়েছিল, তিনি তিন মাস ফুটবল খেলতে পারবেন না। পরে চিকিৎসকেরা তাঁকে এই তিন মাসের জন্য যেকোনো শারীরিক ব্যায়াম থেকেও বিরত থাকতে বলেছেন।

তবে স্পোর্ত জানাচ্ছে, বার্সা এখনই আগু'য়েরোর ব্যাপারে কোনো সি'দ্ধান্তে আসছে না। জানুয়ারির শেষ পর্যন্ত আগু'য়েরোর জন্য অ'পেক্ষা করবে বার্সা। এর মধ্যে তাঁর ওপর আরও অনেকবার পরীক্ষা-নিরীক্ষা করা হবে, নিয়মিত পর্যবেক্ষণে রাখা হবে তাঁকে।

তাঁকে ঘিরে চলা এই গু'ঞ্জনের মধ্যেই টুইটারে নিজের মনোভাব জানিয়েছেন আগু'য়েরো। এখনো আশাবাদীই আছেন তিনি, ‘সব গু'ঞ্জনই দেখেছি। সবাইকে বলছি, আমি ক্লাবের চিকিৎসকদের সব নির্দেশনা মেনে চলছি। নিয়মিত পরীক্ষা চলছে, চিকিৎসা চলছে। ৯০ দিন পর আমা'র কতটা উন্নতি হয়, সেটা দেখা যাব'ে। সব সময়ই আশাবাদী আছি আমি।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!