1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৩:৫৯ পূর্বাহ্ন

ব্যর্থ ১৫ কোটির জেমিসন, ১৪ কোটির ম্যাক্সওয়েল, ঝড় তুললেন অবিক্রীত কনওয়ে

  • সময় সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১৩ পঠিত

আইপিএল নিলামে ১৪ কোটি ২৫ লক্ষ রুপিতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালোরে যোগ দেওয়ার পর মাঠে নেমে ব্যাটে-বলে চূড়ান্ত ব্যর্থ হলেন গ্লেন ম্যাক্সওয়েল। ব্যাট করার সুযোগ না পেলেও বল হাতে তেমন একটা নজর কাড়তে পারলেন না ১৫ কোটি টাকায় ব্যা'ঙ্গালোরে যোগ দেওয়া কিউই অল-রাউন্ডার কাইল জেমিসনও।

তবে তাদের ব্যর্থতার দিনে ঝড় তুলেছেন অবিক্রীত ডেভন কনওয়ে। অস্ট্রেলিয়ার বিরু'দ্ধে নিউজিল্যান্ডকে সিরিজের প্রথম টি-২০ ম্যাচ জেতালেন আইপিএল নিলামে অবিক্রিত থাকা ডেভন কনওয়ে। কিউয়ি মিডলঅর্ডার ব্যাটসম্যানকে নিশ্চিত শতরানের দোরগোড়ায় থেমে যেতে হয়।

ক্রা'ইস্টচার্চে টস জিতে নিউজিল্যান্ডকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানায় অস্ট্রেলিয়া। নিউজল্যান্ড নির্ধারিত ২০ ওভারে ৫ উইকে'টের বিনিময়ে ১৮৪ রান তোলে। ডেভন কনওয়ে ৫৯ বলে ৯৯ রানে অ'পরাজিত থেকে যান। তিনি ১০টি চার ও ৩টি ছক্কা মা'রেন। কেকেআরের টিম সেফার্ট ১ রান করে আউট হন।

মুাম্বই ইন্ডিয়ান্সে যোগ দেওয়া জিমি নিশাম ১৫ বলে ২৬ রান করে আউট হন। তবে কিংস ইলেভেন পাঞ্জাবকে আশ্বস্ত করলেন ১৪ কোটির ঝাই রিচার্ডসন। ৪ ওভারে ৩১ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করেন তিনি। এছাড়া স্যামস ২টি ও স্টইনিস ১টি উইকেট নেন। ম্যাক্সওয়েল ১ ওভারে ৯ রান খরচ করেন। কোনও উইকেট পাননি তিনি।

জবাবে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়া ১৭.৩ ওভারে ১৩১ রানে অল-আউট হয়ে যায়। মিচেল মা'র্শ ৪৫ রান করেন। ম্যাক্সওয়েল ৫ বলে ১ রান করে সাজঘরে ফেরেন। ঝাই রিচার্ডসন করেন ১১ বলে ১১ রান। কাইল জেমিসন ৩ ওভারে ৩২ রানের বিনিময়ে ১ উইকেট দখল করেন। ইশ সোধি নিয়েছেন ৪টি উইকেট। ২টি করে উইকেট দখল করেন সাউদি ও বোল্ট। ম্যাচের সেরা হয়েছেন কনওয়ে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!