1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:৪৬ অপরাহ্ন

সাকিব, সাব্বিরকে নিয়ে কিছু মিডিয়ার মিথ্যা প্রচারণা

  • সময় শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ২৫ পঠিত

সাকিব, সাব্বিরকে নিয়ে কিছু মিডিয়ার মিথ্যা প্রচারণা

বিশ্বকাপে বাংলাদেশ দলের ব্যার্থতায় টনক নড়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের। নানা রকম সি'দ্ধান্ত এবং পরিবর্তনের গু'ঞ্জন বইছে বেশ কিছু দিন থেকে।

এরই মধ্যে খালেদ মাহমুদ সুজনকে বাংলাদেশ দলের টিম ডিরেক্টরের দায়িত্ব দেয়া হয়েছে। তবে গতকাল এক নতুন গু'ঞ্জন শোনা যায় যে জাতীয় দলের টিম ম্যানেজার সাব্বির খান পদত্যাগ করেছেন।

তার বিরু'দ্ধে নাকি লিখিত অ'ভিযোগ দিয়েছেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। সেই অ'ভিযোগ গ্রহণ করে বিসিবি সাব্বির খানকে পদত্যাগের নির্দেশ দিয়েছে বলেও কিছু মিডিয়া দাবি করে

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের যে কয়জন নিবেদিতপ্রাণ ব্যক্তি আছেন, তাদের অন্যতম হলেন সাব্বির খান। তার বিরু'দ্ধে কেউ বিশৃঙ্খলার অ'ভিযোগ করবে- এটা রীতিমতো অবিশ্বা'স্য। কিছু মিডিয়া বলছে, বিশ্বকাপ ব্যর্থতার জন্য নাকি সাব্বির খান দায়ী।

সাব্বির খান নিজেও অবাক হয়েছেন এ ধরনের প্রচারণায়। খোঁজ নিয়ে জানা গেছে, আসলে সাকিব এমন কোনো অ'ভিযোগই করেননি। সাকিব কেন, কোনো ক্রিকেটার বা বিসিবির কেউ সাব্বিরের বিরু'দ্ধে কোনো অ'ভিযোগ করেননি।

এবারের বিশ্বকাপে সাব্বির টিম ম্যনেজারও ছিলেন না। তার দায়িত্ব ছিল টিম অ'পারেশন্স ও লিজেস্টিক্স ম্যানেজারের। তাহলে সাব্বির পদত্যাগ করলেন কেন? বিশ্বকাপ থেকে ফিরেই সাব্বির পদত্যাগপত্র দিয়েছেন।

এখন এক মাসের নোটিশ পিরিয়ড চলছে। বিসিবি বারবার অনুরোধ করছে, সাব্বির যাতে চাকরি না ছাড়েন। কিন্তু সাব্বির এখন কাজের চাপ নিতে পারছেন না।

তিনি লম্বা সময়ের জন্য বিশ্রাম চান এবং নিজেকে সময় দিতে চান। এক্ষেত্রে বিসিবি তাকে তিন মাসের ছুটিও দিতে চেয়েছিল। সাব্বির রাজি হননি

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!