1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনকে নিয়ে মুখ খুললেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ২ উইকেট হাতে রেখেই ভারতকে হারাল বাংলাদেশ যুবারা হাসপাতালে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবে ইয়াসির আলী আন্তর্জাতিক ম্যাচ হবে না বাংলাদেশে,সকল ধরনের ম্যাচ থেকে নিষিদ্ধ’র সিদ্ধান্ত আইসিসির মেসি, লেভানডফস্কি, রোনালদো না বেনজেমা… কে হচ্ছেন সেরা আবারও বাধা আবিদ-শফিক, হারের শঙ্কায় বাংলাদেশ স্মিথ, ওয়ার্নারের সঙ্গে ‘দ্বৈত আচরণ’ কেন? ভারত না পাকিস্তান কাকে সাপোর্ট করবে শোয়েবে এমন প্রশ্নে যে উত্তর দিলেন সানিয়া টি-টেনে প্লে-অফে চার দল চূড়ান্ত, দেখেনিন বাংলা টাইগার্সের অবস্থান মেসিকে টপকে ব্যালন ডি’অর জিততে পার লিওয়ানদোস্কি

ফুটবল থেকেই অবসর নিচ্ছেন আগুয়েরো!

  • সময় শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ২২ পঠিত

দুই বছরের চুক্তিতে আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও আগু'য়েরো এবারের গ্রীষ্মকালীন দলবদলে ম্যানচেস্টার সিটি ছেড়ে বার্সেলোনার স'ঙ্গে যোগ দেয়ার সম্মতি দেন। ১ জুলাই থেকে আনুষ্ঠানিকভাবে কাতালান ক্লাবের হয়ে যান। কিন্তু, মৌসুমের শুরুতে অ'ভিষেক হয়নি তার।

সপ্তাহ তিনেক আগে তিন মাস পর চোট সেরে উঠে নতুন ক্লাবের জার্সি পড়ে মাঠে নেমেছিলেন। তবে ঘরের মাঠে আলাভেসের বিপক্ষে সেই ম্যাচে খেলতে পারেননি বেশিক্ষণ ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির সর্বকালের সর্বোচ্চ গোলদাতা। ম্যাচের ৪০তম মিনিটে বুকে ব্যথার কথা জানালে মাঠেই মিনিটখানেক চিকিৎসা নেওয়ার পর অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়।

তারপর মেডিকেল রিপোর্টে আসলে জানা যায়, হৃদযন্ত্র সমস্যা দেখা দিয়েছে সার্জিও আগু'য়েরোর। অনিয়মিত হৃদস্পন্দন বা অ্যারিথমিয়ায় ভুগছন আর্জেন্টাইন এই স্ট্রাইকার। ফলে অন্তত তিন মাস আর খেলায় নামতে পারবেন না তিনি।

বার্সেলোনা বিবৃতিতে, সার্জিও আগু'য়েরোকে সুস্থ করে তুলতে মেডিকেল টিম সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখার কথা জানিয়েছিল। নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোষ্টে করে সার্জিও আগু'য়েরো নিজেও জানিয়েছিল, তিনি ভালো আছেন এবং উজ্জীবিত থেকে চিকিৎসা নিবেন।

কিন্তু সুস্থ হয়ে উঠলেও সার্জিও আগু'য়েরোর ভবি'ষ্যতে ফুটবল খেলা নিয়ে দেখা দিয়েছে বড় সংশয়। স্প্যানিশ সংবাদমাধ্যম জানাচ্ছে, হৃদস্পন্দন বা অ্যারিথমিয়ার কারণে হয়তো আর ফুটবল খেলা হবে না আর্জেন্টাইন স্ট্রাইকারের। এমনকি তার বর্তমান অবস্থা কল্পনার চেয়েও খারাপ হওয়ায় ডাক্তারও নাকি সার্জিও আগু'য়েরোকে দ্রুতই ফুটবলকে বিদায় জানানোর পরা মর'্শ দিবেন। এমনটাই জানিয়েছে এল মাতি।

সম্প্রতি রে'ডিও কাতালুনিয়ার টিভি অনুষ্ঠান ‘এল মাতি’তে বলা হয়েছে,আর্জেন্টাইন স্ট্রাইকারের সবশেষ রিপোর্টে এসেছে,তার হৃদপিণ্ডের স্বাস্থ্য কল্পনার চেয়েও বেশি খারাপ।’

প্রতিবেদনে আরও বলা হয়েছে, ‘তাকে যে সব ধরনের মেডিক্যাল প্রক্রিয়া ও স্ট্রেস টেস্ট এর মধ্য দিয়ে যেতে হয়েছে শেষ কিছু দিনে, তাতে দেখা গেছে তার বর্তমান হৃদযন্ত্রের সমস্যা শুরুতে যা মনে হচ্ছিল, তার চেয়েও বেশি গু'রুতর।’

‘এল মাতি’র পর্যালোচনায় আরও বলা হয়েছে, বার্সায় যেমন মানের ফুটবল আশা করা হয়, এমন স্বাস্থ্য নিয়ে আগু'য়েরোর পক্ষে তা খেলা সম্ভব নয়, অন্য কোথাও আদৌ পারবেন কিনা, তা নিয়েও রয়েছে শঙ্কা। যার ফলে হয়তো ফুটবলকে বিদায়ই বলতে 'হতে পারে আর্জেন্টাইন কিংবদন্তি এই স্ট্রাইকারকে।

যদিও এই পরীক্ষার ফলাফল হাতে আসার পর এখনও ক্লাব কিংবা আগু'য়েরোর পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া আসেনি। কিন্তু, বি'ষয়টি জানার পর তাঁর সাবেক গু'রু পেপ গার্দিওলা তাঁর পাশে দাঁড়িয়েছেন। ম্যানচেস্টার সিটি কোচ আগু'য়েরোকে বার্তা দিয়েছেন, ক্যারিয়ারের চেয়েও এখন গু'রুত্বপূর্ণ তাঁর স্বাস্থ্য।

“এটা সবার জন্য কঠিন একটা সংবাদ। বিশেষ করে তার ও তার পরিবারের জন্য। ম্যানচেস্টার সিটির পক্ষ থেকে আ মর'া সবাই তাকে শুভকামনা জানাচ্ছি, আর সেটা সে নিজেও জানে। তার দ্রুত আরোগ্য কামনা করছি।”

“কিন্তু এটা সময় সম্পর্কে কোন ব্যাপার না। স্বাস্থ্য এবং জীবন অন্য কিছুর চেয়ে অনেক বেশি গু'রুত্বপূর্ণ এবং সে এটি জানে। আমি নিশ্চিত যে সে খুব ভাল হাতে আছে, সত্যিই ভাল ডাক্তাররা তার যত্ন নেবে এবং সে নিজের যত্ন নেবে।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!