1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০১:১৪ পূর্বাহ্ন

পাকিস্তানের স্বপ্ন ভেঙে যা বললেন জয়ের নায়ক ওয়েড

  • সময় শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ৩১ পঠিত

পাকিস্তানের স্বপ্ন ভেঙে যা বললেন জয়ের নায়ক ওয়েড

এবারের বিশ্বকাপ কি দারুণ ভাবেই না শুরু করেছিলো পাকিস্তান। প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে উড়িয়ে দেয়ার পর গ্রুপ পর্বের বাকি ৪ ম্যাচেও দাপটের স'ঙ্গে জয় তুলে নিয়েছিল বাবর আজমের দল। কোন ম্যাচ না হেরেই বিশ্বকাপের শেষ চারে পৌঁছেছিল তারা।

পাকিস্তানের এমন পারফর্মেন্স দেখে এবারের বিশ্বকাপ তাদের হাতেই উঠবে এমনটাই ভাবছিলো ক্রিকেট বোদ্ ধা'রা। গতকাল ফেভারিটের তকমা নিয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামলেও শেষ পর্যন্ত অনাকাঙ্ক্ষিত হার নিয়েই মাঠ ছাড়তে হয়েছে বাবরদের।

ওয়েডের ব্যাটেই চূরমা'র পাকিস্তানের ফাইনালে ওঠার স্বপ্ন। ১৭ বলে অ'পরাজিত ৪১ রান করে দলকে জেতালেন পাকিস্তানের বিপক্ষে।ওয়েড যখন ক্রিজে আসেন, অস্ট্রেলিয়ার রান ৫ উইকে'টে ৯৬। জয়ের জন্য তখন প্রয়োজন ছিল ৪৬ বলে ৮২ রান।

সেই সময়ে ওয়েডের কাছে লক্ষ্য পেরোনোটা অসম্ভবই মনে হয়েছিল। কিন্তু হাসা আলির পর শাহিন শাহ আফ্রিদিকে তুলোধোনা করে এক ওভার বাকি থাকলেই জয়ের বন্দরে পৌঁছে দেন এই অসি উইকেটকিপার ব্যাটার।

স্বাভাবিকভাবেই ম্যাচসেরার পুরস্কার উঠেছে ওয়েডের হাতে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ওয়েড বলেছেন, ‘আমি যখন উইকে'টে গেলাম, মা'র্কাস তাদের বোলারদের ওপর ছড়ি ঘোরাতে পারবে বলে আ'ত্মবিশ্বা'সী ছিল। আমি অবশ্য অতটা নিশ্চিত ছিলাম না।

দলের প্রয়োজনে আমি অবদান রাখতে পারায় খুব খুশি।’ ওয়েডকে নিয়ে ম্যাচ শেষে অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ বলেছেন, ‘ম্যাথু ওয়েড যেভাবে স্নায়ু ধরে রেখেছে সেটা অসাধারণ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!