1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:৫০ পূর্বাহ্ন

মধুচন্দ্রিমার নামে আত্মগোপনে চলে গেছেন নাসির-তামিমা, কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না

  • সময় সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৫ পঠিত

নাসির হোসেন, অনেকের কাছে বাংলাদেশের ক্রিকে'টের হার্ডহি’টার বা দু’র্দান্ত বোলার কাম ব্যাটসম্যান হিসেবে পরিচিত হলেও তার চেয়েও বেশি পরিচিত বে’ডবয় হিসেবে। নানা বিত’র্ক আর প্রেম ঘ’টিত কর্মকা’ন্ডের জন্য নাসির হোসেন প্রায় সময় আলোচনার কেন্দ্রবি’ন্দুতে ছিলেন। সবশেষটায় বিশ্ব ভালবাসা দিবসে বিমানবালা তামিমা তান্নিকে বিয়ে করে আবারও আ’লোচ’নার জন্ম দিয়েছেন।

তবে বিয়ের পর থেকেই লোকচ’ক্ষুর আ’ড়ালে রয়েছেন বি’তর্কি’ত এই ক্রিকেটার। একটি সুত্র বলছে, উত্তরা পশ্চিম থানায় তামিমা'র স্বামী রাকিব গত ১৮/২/২১ তারিখ জিডি করেন। এরপর থেকেই নাসির এবং তার নববিবাহিত স্ত্রী তামিমা তান্নি ওরফে শবনম মধুচন্দ্রিমা'র নামে মু’লত আ’ত্মগো’প’নে চলে গেছেন।

তামিমা তাম্মি এবং নাসিরের মোবাইল ফোনে দফায় দফায় যোগাযোগের চেষ্টা করেও বন্ধ পাওয়া গেছে। গত দুই দিনে উত্তরায় তামিমা'র বাসায় সরেজমিন খোঁ’জ নিতে গেলে (বিয়ের পর যেখানে উঠেছিলেন) তামিমা'র ছোট ভাই অ'ভি জানিয়েছেন, দুজন-ই বাইরে আছেন, বিকালে বাসায় ফিরবেন। বিকালে গড়িয়ে সন্ধ্যা কিংবা পরদিনেও তারা আর বাসায় ফিরে আসেননি। এমনকি ছোট ভাই অ'ভিও ফোন ধরেননি।

এ বি'ষয়ে রাকিব জানিয়েছেন, তিনি আইনী পদক্ষে’পের বাইরে বিকল্প কিছু ভাবছেননা। একমাত্র সন্তানের মুখে দিকে তাকিয়ে হলেও তামিমা'র এমন কাজ করা ঠিক হয়নি। এর আগেও তামিমা নানা সময়ে নানা ছলচা’তুরি করেছেন। প্রবাসী এক ছেলের সাথে প্রেমে জ’ড়িয়ে’ছেন। যা যেনেও মাফ করে দিয়েছিলেন। ওর মা’র কারনে সব অ’পক’র্ম করে বেরিয়েছে। অ’র্থলো’ভী সুমি আক্তার-ই হচ্ছেন সব ন’ষ্টে’র মুল।

রাকিবের দেয়া নিকাহনামা'র কাগজ বলছে, ১২/১০/১০ তারিখে তামিমা রাকিব নোটারী পাবলিকের মাধ্যমে কাগজপত্রে সম্পর্কে জ’ড়ান। পরবর্তীতে ২৬/২/২০১১ তারিখে তিন লাখ টাকা দেনমোহরে দুজনের মধ্যে বিয়ে স’ম্পন্ন হয়। সেই বিয়ের কাজী ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের ৪ নম্বর ওয়ার্ডের কাজী মনিরুজ্জামান।

স্বামী-স্ত্রী দুজনের উপস্থিতিতে স্বাক্ষী ছিলেন কাজী মাসুদ ও নুরুল ইসলাম। যাতে ওসুল দেখানো হয় তিন হাজার টাকা। এদিকে উত্তরা পশ্চিম থানা পু'লিশের একজন উর্'দ্ধতন কর্মকর্তা জানিয়েছেন, বি'ষয়টি আ'দালতের। যে’হে’তু জি’ডি হয়েছে-তাই অ’ভিযো’গটি তদ’ন্তের জন্য পু'লিশ আ’দাল’তের শরনাপ’ন্ন হয়েছে। আ’দাল’তের অ’নুম’তি পেলে তারা তদ’ন্ত কা’র্যক্র’ম শুরু করবেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!