1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৪৮ পূর্বাহ্ন

ব্যাটে ঘুষি মেরে ফাইনাল থেকে ছিটকে গেলেন কনওয়ে

  • সময় শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ৩২ পঠিত

ব্যাটে ঘু'ষি মেরে ফাইনাল থেকে ছিটকে গেলেন কনওয়ে

প্রথমবারের মত আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠেছে নিউজিল্যান্ড। তবে ফাইনালে মাঠে নামা'র আগে কিউইরা পেল বড় এক দুঃসংবাদ। চোটের কারণে ফাইনাল থেকে ছিটকে পড়েছেন নিউজিল্যান্ডের ব্যাটিং ইউনিটের অন্যতম বড় ভরসা ডেভন কনওয়ে।

ব্যাটে ঘু'ষি মেরে ফাইনাল থেকে ছিটকে গেলেন কনওয়ে
এই ঘু'ষিই কাল হয়েছে কনওয়ের জন্য।
কনওয়ের ইঞ্জুরি বেশ গু'রুতরই। ৩০ বছর বয়সী এই বাঁহাতি ব্যাটারের ডান হাতের কনিষ্ঠা আঙুল ভেঙে গেছে। ম্যাচ খেলার মত ফিটনেস তো নেই-ই, বরং দীর্ঘ সময় থাকতে হবে মাঠের বাইরে।

১১ নভেম্বর বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হয়েছিল নিউজিল্যান্ড। ৪৬ রান করে আউট হয়ে যাওয়ার পর ক্ষোভ প্রকাশ করে ডান হাত দিয়ে বাম হাতে থাকা ব্যাটে ঘু'ষি মা'রেন কনওয়ে। এতে হাতে ব্যথা পান।

ম্যাচ শেষে এক্সরে করানো হয়। তাতে জানা যায়, ডান হাতের কনিষ্ঠা আঙুল ভেঙে গেছে কনওয়ের।এই মুহূর্তে বিশ্রামের কোনো বিকল্প নেই। বিশ্বকাপের পাশাপাশি তাই নিউজিল্যান্ড জাতীয় দলের ভারত সফর থেকেও ছিটকে পড়েছেন কনওয়ে।

ব্যাটে ঘু'ষি মেরে ফাইনাল থেকে ছিটকে গেলেন কনওয়ে
দলের অন্যতম সেরা ব্যাটারকে ছাড়াই ফাইনাল খেলতে হবে নিউজিল্যান্ডকে।

কনওয়ের ছিটকে পড়ার খবর নিশ্চিত করে নিউজিল্যান্ডের প্রধান কোচ গ্যারি স্টিড বলেন, ‘এভাবে বাদ পড়ায় কনওয়ে অনেক 'হতাশ। নিউজিল্যান্ডের হয়ে খেলতে সে সবসময়ই উদগ্রীব থাকে। তার চেয়ে বেশি 'হতাশ এখন কেউ নেই। আ মর'া চেষ্টা করছি তাকে চা'ঙ্গা রাখার।’

ব্যাট হাতে দারুণ ফর্মে থাকা কনওয়ে ছিটকে পড়া নিউজিল্যান্ডের জন্য বড় ধরনের দুঃসংবাদই বটে। স্টিড মেনে নিয়েছেন, ব্যাটে আঘা'ত করার মত ছেলেমানুষি ভুল কাজটা করা উচিৎ হয়নি কনওয়ের। তবে কনওয়ে ছিটকে পড়ায় বেশ আ'ক্ষেপ প্রকাশ করেছেন তিনি

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!