1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:২৩ পূর্বাহ্ন

কোহলির বার্তা পেয়ে আবেগাপ্লুত আজহারউদ্দীন !

  • সময় সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৩ পঠিত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরের নিলাম থেকে মো হা'ম্ম'দ আজহারউদ্দীনকে ২০ লাখ রুপিতে দলে নিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বে'ঙ্গালুরু। কেরেলার এই ক্রিকেটারকে দলে নেয়ার পর তাঁকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছিলেন বিরাট কোহলি। দলটির অধিনায়কের বার্তা পেয়ে আবেগআপ্লুত হয়ে পড়েছিলেন ২৬ বছর বয়সি এই ব্যাটসম্যান।

আইপিএলের এবারের নিলাম শুরুর আগে সৈয়দ মুস্তাক আলী ট্রফিতে দুর্দান্ত এক সেঞ্চুরিতে আলোচনায় এসেছিলেন তিনি। ২০১৬ সালে ঘরোয়া টি-টোয়েন্টিতে অ'ভিষেক হলেও আইপিএলে দল পেতে বড় ভূমিকা রেখেছে এবারের আসরে ৫৪ বলে ১৩৭ রানের দুর্দান্ত ইনিংসটি।এ ছাড়া এবারের মৌসুমে ৫ ম্যাচে করেছেন ২১৪ রান।

যেখানে তাঁর ব্যাটিং গড় ও স্ট্রাইক রেট চোখে পড়ার মতো। ৫৩.৫০ গড়ের স'ঙ্গে তাঁর স্ট্রাইক রেট ছিল ১৯৪.৫৪। ভিত্তিমূল্য ২০ লাখ রুপিতে আইপিএলের নিলামের জন্য নাম নিবন্ধন করেছিলেন আজহারউদ্দীন। তাতে দলও পেয়ে যান তিনি। দল পাওয়ার দুই মিনিট পরই তাঁকে বার্তা পাঠিয়েছিলেন কোহলি। যা তাঁর কাছে স্বপ্নের মতো ব্যাপার ছিল বলে জানিয়েছেন তিনি।

এ প্রস'ঙ্গে আজহারউদ্দীন বলেন, ‘নিলামের দুই মিনিট পর বিরাট ভাই আমাকে বার্তা দিয়েছিল। রয়্যাল চ্যালেঞ্জার্স বে'ঙ্গালুরুতে তোমাকে স্বাগতম। তোমা'র জন্য শুভ কামনা। বিরাট বলছি। বার্তাটি আমাকে আবেগময় করে তুলেছিল। সে আমাকে বার্তা দিয়েছে, এটি এমন কোনো বি'ষয় নয় যেটি আমি স্বপ্নেও ভাবতে পারি।’

‘এটি এমন একটি বি'ষয় যা নিয়ে আমি খুব খুশি। বিরাট ভাই এমন একজন যাকে আমি আমা'র আইকন হিসেবে দেখি। বিরাটের স'ঙ্গে খেলাটা আমা'র স্বপ্নের মতো ব্যাপার। আমি তাঁর মতো একজনের স'ঙ্গে একই দলে থাকতে পেরে খুবই উচ্ছ্বসিত এবং আনন্দিত।’

কোহলি ছাড়াও দলটির হয়ে মাঠ মাতাবেন এবি ডি ভিলিয়ার্স ও গ্লেন ম্যাক্সওয়েলের মতো তারকা ক্রিকেটাররা। কোহলি-ডি ভিলিয়ার্সের স'ঙ্গে ড্রেসিং রুম ভাগাভাগি করতে মুখিয়ে আছেন আজহারউদ্দীন। সেই স'ঙ্গে এই পর্যায়ে আসতে যারা তাকে বিভিন্নভাবে সহায়তা করেছেন তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আজহারউদ্দীন বলেন, ‘আমি বে'ঙ্গালুরুকে প্রতিনিধিত্ব করতে চেয়েছিলাম এবং আশ্চর্যজনক যে তারা আমাকে বেছে নিয়েছে। কোহলি ভাই ও এবি ডি ভিলিয়ার্সের মতো ক্রিকেটারদের স'ঙ্গে ড্রেসিংরুম ভাগাভাগি করা স্বপ্নের মতো ব্যাপার। যারা আমাকে এখানে আসতে সহায়তা করেছে তাদের প্রতি আমি কৃতজ্ঞ। সবকিছুই ধীরে ধীরে স্থির হয়ে উঠছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!