1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন

মাঠে যেমন পারফরম্যান্স করেছে,বাংলাদেশ এর চেয়ে ভালো দল

  • সময় বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ৪৫ পঠিত

মাঠে যেমন পারফরম্যান্স করেছে,বাংলাদেশ এর চেয়ে ভালো দল

সব মিলিয়ে এই টি-টোয়েন্টি বিশ্বকাপটা দুঃস্বপ্নের মতোই কে'টেছে বাংলাদেশ দলের। খেলোয়াড়দের শরীরী ভাষায় লড়াইয়ের ছিটেফোঁটাও ছিল না। একসময় ২২ গজে গতির ঝড় তোলা ডেল স্টেইন বাংলাদেশের এমন পারফরম্যান্স দেখে 'হতাশ।

নিজের টুইটার অ্যাকাউন্টে একটি টুইট করেন ডেল স্টেইন, ‘কেউ কোনো প্রশ্ন করতে চান। হাতে সময় আছে। চলুন শুরু করা যাক।’ এই পোস্টের পর ভক্তরা আর দেরি করেননি। প্রশ্নের ঢল নামে ডেল স্টেইনের পোস্টে।

এর মধ্যে ভারতের এক ক্রিকেটপ্রেমী ডেল স্টেইনের কাছে জানতে চান, এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে কোন দল এবং খেলোয়াড়দের পারফরম্যান্স সবচেয়ে বেশি 'হতাশ করেছে আপনাকে?

নিজের প্রজন্মের অন্যতম সেরা এ পেসার মন্তব্যের ঘরে জবাব দেন, ‘বাংলাদেশ। মাঠে যেমন পারফরম্যান্স করেছে, ওরা এর চেয়ে ভালো দল। ম্যানেজমেন্টের দোষ নেই, খেলোয়াড়দের জবাবদিহির আওতায় আনা প্রয়োজন। হয় আপনি খেলতে চাইবেন কিংবা চাইবেন না, ওদের দেখে মনে হয়নি খেলতে চেয়েছে।’

৯৩ টেস্টে ২২.৯৫ গড়ে ৪৩৯ উইকেট নেওয়া ডেল স্টেইনকে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়েও প্রশ্ন করা হয়। পাকিস্তানের ফ্রিল্যান্স সংবাদকর্মী ইয়াসিফ প্রশ্ন করেন, এবার ফাইনালে উঠবে কোন দুটি দল? ডেল স্টেইনের জবাব, ‘নিউজিল্যান্ড ও পাকিস্তান…কিন্তু ঠিক নিশ্চিত নই। হা হা।’

গত আগস্টে আন্তর্জাতিক ক্রিকেট ছেড়ে দেওয়া ৩৮ বছর বয়সী সাবেক এ পেসারের কাছে একজন জানতে চান, বোলার হিসেবে এ প্রজন্মের কোন ব্যাটসম্যান আপনার সমস্যা হয়ে দাঁড়াত বলে মনে করেন? এককথায় জবাব দেন ডেল স্টেইন, ‘কে এল।’ অর্থাৎ ভারতের ওপেনার লোকেশ রাহুল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!