1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:৫৫ অপরাহ্ন

বাংলাদেশ নয় এবার দুবাই ক্রিকেটের সঙ্গে যুক্ত হচ্ছেন সাকিব?

  • সময় মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ২৩ পঠিত

বাংলাদেশ নয় এবার দুবাই ক্রিকে’টের স’'ঙ্গে যুক্ত হচ্ছেন সাকিব?

দুবাই ক্রিকে’টের স’'ঙ্গে এবার যুক্ত ‘'হতে যাচ্ছেন সাকিব আল হাসান। আরব আমিরাতের বাণিজ্যিক রাজধানীতে একটি ক্রিকেট একাডেমি করার পরিকল্পনা করেছেন দুবাইয়ের ডেপুটি রুলার মাখতুম বিন মো হা’ম্ম’দ বিন র’শিদ। যেখানে সাকিবের সম্পৃক্ততা চেয়েছেন তিনি।

বিশ্বকাপ শেষে যুক্তরাষ্ট্র যাওয়ার আগে দুবাইয়ের রাজ পরিবারের এই সদস্যের স’'ঙ্গে দেখাও করেছেন সাকিব আল হাসান।

বিশ্বকাপের মাঝপথেই চোটের কারণে ছিটকে গিয়েছিলেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। ঘরের মাঠে আসন্ন পাকিস্তান সিরিজেও অনিশ্চিত তিনি। এছাড়া সাকিবের আগে চোটে পড়া সাইফউদ্দিনকেও পাচ্ছে না বাংলাদেশ।

বাংলাদেশের ক্রিকেট আর সাকিব আল হাসান যেন সমা’র্থক। বিশ্বকাপে যে দুটি ম্যাচে বাংলাদেশ জয় পেয়েছিল। সেই দুই ম্যাচেই সাকিবের ব্যাটে-বলে ভর করেই বৈতরণী পার করেছিল লাল-সবুজ বাহিনী।

খালি হাতে বিশ্বকাপ থেকে বিদায় নেওয়া টাইগারদের পরবর্তী মিশন পাকিস্তানের বিপক্ষে হোম সিরিজ। ঘুরে দাঁড়ানোর এই সিরিজে সাকিব না থাকা মানে বাড়তি চ্যালেঞ্জ টিম টাইগার্সের জন্য।

এদিকে, বিশ্বকাপের পরপরই বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান দল। আইসিসির ভবি’ষ্যৎ সফর পরিকল্পনা (এফটিপি) অনুযায়ী,

এই সিরিজ দিয়েই আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় পর্ব শুরু করবে লাল-সবুজ জার্সিধারীরা। এর আগে ২০১৫ সালে সবশেষ বাংলাদেশ সফরে এসেছিল পাকিস্তান। এরপর আর বাংলাদেশে আসা হয়নি তাদের।

এবার বাংলাদেশে এসে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান। তিন ম্যাচের টি-টোয়েন্টি ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নভেম্বরে বাংলাদেশে আসবে পাকিস্তান।

টি-টোয়েন্টি সিরিজের সব ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। ১৯ নভেম্বর মাঠে গড়াবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। পরের দুই টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ২০ ও ২২ নভেম্বর। সিরিজের সব ম্যাচই হবে দিবারাত্রির।

টি-টোয়েন্টি শেষে দুই দল যাব'’ে চট্টগ্রামে। সেখানে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। ২৬ নভেম্বর মাঠে গড়াবে সিরিজের প্রথম টেস্ট। এরপর ৪ ডিসেম্বর ঢাকায় অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!