1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৬:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনকে নিয়ে মুখ খুললেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ২ উইকেট হাতে রেখেই ভারতকে হারাল বাংলাদেশ যুবারা হাসপাতালে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবে ইয়াসির আলী আন্তর্জাতিক ম্যাচ হবে না বাংলাদেশে,সকল ধরনের ম্যাচ থেকে নিষিদ্ধ’র সিদ্ধান্ত আইসিসির মেসি, লেভানডফস্কি, রোনালদো না বেনজেমা… কে হচ্ছেন সেরা আবারও বাধা আবিদ-শফিক, হারের শঙ্কায় বাংলাদেশ স্মিথ, ওয়ার্নারের সঙ্গে ‘দ্বৈত আচরণ’ কেন? ভারত না পাকিস্তান কাকে সাপোর্ট করবে শোয়েবে এমন প্রশ্নে যে উত্তর দিলেন সানিয়া টি-টেনে প্লে-অফে চার দল চূড়ান্ত, দেখেনিন বাংলা টাইগার্সের অবস্থান মেসিকে টপকে ব্যালন ডি’অর জিততে পার লিওয়ানদোস্কি

আইপিএলেও কোচ বদলানো হলো কোহলির

  • সময় মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ১৫ পঠিত

কোহলির ভারতের অধিনায়কত্ব ছাড়ার সাথেই গাভাস্কারের চাকরিও যাচ্ছে। নতুন কোচ হচ্ছেন রাহুল দ্রাবিড়। আইপিএলেও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালোরের অধিনায়কত্ব ছেড়েছেন কোহলি। তার অধিনায়কত্ব ছাড়ার সাথেই এবার পরিবর্তন করা হলো আরসিবির কোচও নকুন কোচ হিসেবে সঞ্জয় বা'ঙ্গারের নাম ঘোষণা করা হয়োছে। টুইট করে সেই কথা জানিয়ে দিল আরসিবি।

আরসিবি টুইট করে লিখেছে, ‘পরের মৌসুমের জন্য আরসিবির কোচ হবেন সঞ্জয় বা'ঙ্গার। মাইক হেসনের ব্যাটনটাই এগিয়ে নিয়ে যাব'েন তিনি। হেসন দলের স'ঙ্গে থাকবেন। দলের ডিরেক্টর হিসেবে যেমন ছিলেন সেই ভাবেই কাজ করবেন তিনি। এ বারের আইপিএল-এর দ্বিতীয় পর্বে কোচ হিসেবে বাড়তি দায়িত্ব দেওয়া হয়েছিল তাঁকে।’

আরসিবির স'ঙ্গে আগেও কাজ করেছেন বা'ঙ্গার। ব্যাটিং পরা মর'্শদাতা ছিলেন তিনি। বা'ঙ্গার জানিয়েছেন, তাঁর লক্ষ্য আরসিবি-কে আইপিএল ট্রফি জেতানো। তিনি বলেন, “প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালনের সুযোগ পেয়েছি। বেশ কিছু প্রতিভাবান ক্রিকেটারের স'ঙ্গে কাজ করার সুযোগ পেয়েছিলাম এই দলে। আরও উচ্চতা বাড়াতে চাইব। নিলামের আগে বেশ কিছু কাজ রয়েছে, তারপর মৌসুম শুরু। ম্যানেজমেন্ট এবং সা'পোর্ট স্টাফদের সাহায্যে ভাল কিছু করতে পারব বলেই বিশ্বা'স করি।”

নিলাম নিয়ে পরিকল্পনা শুরু হয়ে গিয়েছে বলে জানিয়েছেন বা'ঙ্গার। এ বারের আইপিএল-এ লিগে তিন নম্বরে শেষ করে আরসিবি। এলিমিনেটরে কলকাতা নাইট রাইডার্সের কাছে হেরে বিদায় নেন বিরাট কোহলীরা। আইপিএল-এ আর অধিনায়কত্ব করবেন না বলে জানিয়ে দিয়েছেন তিনি। তবে আরসিবি-র হয়েই খেলতে চান কোহলী।

🔊 ANNOUNCEMENT 🔊

Sanjay Bangar, former interim head coach of #TeamIndia and batting consultant for RCB, is all set to #PlayBold as the new head coach of RCB for the next two years.

Congratulations, Coach Sanjay! We wish you all the success.#WeAreChallengers #IPL2022 pic.twitter.com/AoYaKIrp5T

— Royal Challengers Bangalore (@RCBTweets) November 9, 2021

আইপিএলেও কোচ বদলানো হলো কোহলির

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!