1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:১৮ পূর্বাহ্ন

টি-টোয়েন্টি দলে মুমিনুলকে চান আশরাফুল,দেখালেন নানা পরিসংখ্যান

  • সময় মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ২৮ পঠিত

টি-টোয়েন্টি দলে মুমিনুলকে চান আশরাফুল,দেখালেন নানা পরিসংখ্যান

টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতার মধ্য দিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে থেকে এখন দলে পরিবর্তনের আভাস দেখা যাচ্ছে।

বাংলাদেশ টি-টোয়েন্টি স্কোয়াডে অন্তর্ভুক্ত করতে ইতোমধ্যে বেশ কিছু পদ'ক্ষেপ নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এদিকে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ছয় তরুণ ক্রিকেটারকে আমন্ত্রণ জানিয়েছে বিসিবি।

যে কারণে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দেখা যাব'ে অনেকগু'লি পরিবর্তন। তবে এদের মধ্যে বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মমিনুল হককে টি-টোয়েন্টি দলে দেখতে চান বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মো হা'ম্ম'দ আশরাফুল।

২০১২ সালে ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে ক্রিকে'টের মধ্যে দিয়ে আন্তর্জাতিক ক্রিকে'টে অ'ভিষেক হয় মমিনুল হকের। ওই সিরিজেই টি-টোয়েন্টিতে অ'ভিষেক হয় তার। এক বছর পর শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ক্রিকে'টে অ'ভিষেক হয় মুমিনুল হকের।

তবে বর্তমানে বাংলাদেশ টেস্ট ক্রিকেট দলের নিয়মিত সদস্য হলেও ওয়ানডে এবং টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়েছেন তিনি। অ'ভিষেকের পর বাংলাদেশের হয়ে মাত্র ৬ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন মমিনুল হক।

তবে জাতীয় দলে না খেললেও ঘরোয়া ক্রিকে'টে লেগে নিয়মিত টি-টোয়েন্টি খেলছেন মমিনুল হক। তাই অ'ভিজ্ঞতা থেকে মমিনুল হককে বাংলাদেশ টি-টোয়েন্টি দলে দেখতে চান মো হা'ম্ম'দ আশরাফুল। নিজের ইউটিউব চ্যানেলের এক ভিডিওতে মো হা'ম্ম'দ আশরাফুল বলেন,

“আমা'র কাছে মনে হয় আ মর'া মমিনুল হককে একদমই ভুলে গিয়েছি। বিশেষ করে সাদা বলে। আ মর'া যদি শেষে ঢাকা প্রিমিয়ার লিগের টি-টোয়েন্টি টুর্নামেন্টই দেখি সেখানে টপ ৫ রান সংগ্রহ করে তালিকায় রয়েছেন মমিনুল হক। বিপিএল সহ সকল ঘরোয়া ক্রিকেট লীগে সে পারফরম্যান্স করছে”।

কিছুদিন আগেই শেষ হওয়া ঢাকা প্রিমিয়ার লিগের চতুর্থ সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন মমিনুল হক। ব্যাট হাতে ১৫ ইনিংসে ৩৪ গড়ে ৩৮৫ রান করেছিলেন মমিনুল হক।

স্ট্রাইক রেট ছিল ১১৭.৭৩। টুর্নামেন্টের দুইটি অর্ধশতক করেছিলেন মমিনুল হক। সর্বোচ্চ ইনিংস ছিল অ'পরাজিত ৭৮ রান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!