1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৮:০৩ পূর্বাহ্ন

মাঠেই ম্যাচ রেফারি রকিবুলকে মারতে গেলেন সুজন

  • সময় সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৭ পঠিত

কক্সবাজারের শেখ কামাল স্টেডিয়ামে পর্দা নেমেছে ছয় দল নিয়ে আয়োজিত লিজেন্ডস চ্যাম্পিয়ন্স ট্রফির। সবশেষ তিনটি দিন যে স্থানটি মুখরিত হয়ে উঠেছিল দেশের সাবেক তারকা ও ঘরোয়া ক্রিকেটারদের কলরবে।নতুন আ'ঙ্গিকের ১০ ওভার ও ১০ বলের এই আসরের শিরোপা জিতেছে খালেদ মাসুদ পাইলটের একমি স্ট্রাইকার্স।

শনিবার ফাইনালে তারা হারিয়েছে খালেদ মাহমুদ সুজনের এক্সপো রেইডার্স।মিলনমেলার যে ক্রিকেট লিগে আনন্দটাই মুখ্য, সেখানেই কিনা ছড়াল অনাকাঙ্ক্ষিত উত্তাপ! অ'প্রত্যাশিত এক ঘটনায় চুনকালি পড়েছে বাংলাদেশের ক্রিকে'টে। ক্রিকেট মাঠেই দেখা গেল, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক খালেদ মাহমুদ সুজন তেড়ে যাচ্ছেন তারই অগ্রজ আরেক সাবেক অধিনায়ক রকিবুল হাসানের দিকে।

প্রভাবশালী এই বোর্ড পরিচালক বাদানুবাদে জড়িয়ে পড়েন রকিবুলের স'ঙ্গে। অনেকে এগিয়ে এসে সুজনকে আট'কানোর চেষ্টা করেন। তাকে আট'কাতে বেশ বেগই পেতে হয়েছে। তার মধ্যেই এই বোর্ড পরিচালক রাগ আট'কাতে না পেরে উপড়ে ফেলেন মাঠের পাশে থাকা স্পন্সর প্রতিষ্ঠানের ছাউনি।

কী এমন ঘটল যে বয়সে সিনিয়র রকিবুল হাসানের দিকে এমন আগ্রাসীভাবে তেড়ে গেলেন ডিরেক্টর খালেদ মাহমুদ? এই বি'ষয়ে ম্যাচ রেফারি রকিবুল হাসানকে জিজ্ঞেস করা হলে গণমাধ্যমকে তিনি বলেন, ‘অন্য জায়গায় খেলা নিয়ে ইয়ে হয়েছে।

যেহেতু আমি টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান। আইনের মধ্যে যা আছে তা-ই। কিন্তু হ্যাঁ, আমা'র 'হতাশা লেগেছে (সুজন মা'রমুখী হওয়ায়), আমি 'হতাশ। কিন্তু এ নিয়ে আমি কথা বলব না। এটা কবর হয়ে গেছে। আমা'র এটা নিয়ে কিছু বলার নেই।’

রকিবুল যেমন ঘটনাটি এড়িয়ে যেতে চাইলেন, ঠিক তেমনি সুজনও এটি এড়িয়ে গেলেন। প্রকাশ্যে কক্সবাজারের মাঠে ম্যাচ রেফারি রাকিবুল হাসানকে মা'রতে উদ্যত হওয়ার প্রস'ঙ্গটা তুলতেই তিনি জানান, এ নিয়ে কিছুই বলবেন না। ঢাকার ফ্লাইট ধ’রার প্রস'ঙ্গ টেনে শুধু বললেন, ‘এই প্রস'ঙ্গে নো কমেন্টস।’

গু'ঞ্জন আছে সাকিব আল হাসানের জাতীয় দল ছেড়ে আইপিএল খেলার সি'দ্ধান্ত ছাড়াও বেশ কিছু ইস্যু জড়িত আছে এমন কাণ্ডের পেছনে। এছাড়া শনিবার সকালে খাবার টেবিলে বসে ১৯৯৯ সালের বিশ্বকাপকে কেন্দ্র করে এক বিতর্ক ছড়ানো মন্তব্য করেন রকিবুল। সেটি কানে যেতেই এমন মা'রমুখী হয়ে উঠেন সুজন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!