1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:০৮ পূর্বাহ্ন

সানরাইজার্সকে আইপিএল খেলতে না দেয়ার হুমকি

  • সময় সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬১ পঠিত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে তাদের দলের নামে আছে হায়দরাবাদ। কিন্তু দলে একজনও স্থানীয় খেলোয়াড় নেই। সেজন্য সানরাইজার্স হায়দরাবাদ ম্যানেজমেন্টকে রীতিমতো হুঁশিয়ারি দিলেন ভারতের খৈরতাবাদের তেলুগু' রাষ্ট্রীয় সমিতি (টিআরএস) বিধায়ক দনম নাগেন্দর।

জানালেন, যদি স্থানীয় খেলোয়াড়দের দলে না নেওয়া হয়, তাহলে হায়দরাবাদের উপ্পল স্টেডিয়ামে ডেভিড ওয়ার্নারদের খেলতে দেওয়া হবে না। ভারতের ডেকান ক্রনিকালের প্রতিবেদন অনুযায়ী, হায়দরাবাদে অ'ভিজাত এলাকা জুবিলি হিলসের ফিল্মনগরে শাসক দলের সদস্যপদ গ্রহণের কর্মসূচি অনুষ্ঠানের উদ্বোধনে বিধায়ক বলেন, হায়দরাবাদে অনেক প্রতিভাবান খেলোয়াড় আছেন।

কিন্তু বি'ষয়টা অত্যন্ত 'হতাশাজনক যে দল নির্বাচনের সময় তাঁদের উপেক্ষা করেছে সানরাইজার্স হায়দরাবাদ ম্যানেজমেন্ট। রঞ্জি ট্রফি, অনূর্ধ্ব-১৯ প্রতিযোগিতা-সহ অন্যান্য টুর্নামেন্টে খেলেছেন, এমন খেলোয়াড় আছেন। ওঁরা আইপিএলে খেলার যোগ্য। তিনি আরো যোগ করেন ‘মোহম্ম'দ সিরাজ একমাত্র ক্রিকেটার নন, যিনি প্রতিভার জন্য জ্বলে উঠেছেন।

আরও অনেক খেলোয়াড় আছেন। তাঁদেরও পর্যাপ্ত সংখ্যক সুযোগ পাওয়া উচিত। আইপিএলের স্থানীয়দের ব্রাত্য রাখা নিয়ে বিভিন্ন সময় বিতর্ক তৈরি হয়েছে। একই অ'ভিযোগ বি'দ্ধ কলকাতা নাইট রাইডার্সও। তা নিয়ে অনেক সমালোচনা হয়েছে। তা সত্ত্বে এবারও নিলামে একজনও বাংলার খেলোয়াড়কে দলে নেয়নি কেকেআর।

তবে এবার সানরাইজার্সকে একেবারে সরাসরি হু’মকি গিয়ে বসেছেন টিআরএস বিধায়ক। তিনি বলেন, সানরাইজার্স ম্যানেজমেন্টকে স্থানীয় খেলোয়াড়দের নেওয়ার দাবি জানাচ্ছি। যদি না নেওয়া হয়, তাহলে তাহলে বি'ষয়টা নিশ্চিত করব যে উপ্পল স্টেডিয়ামে কোনও আইপিএলের ম্যাচ হবে না।

স্থানীয় খেলোয়াড়দের ব্রাত্য রাখলে সানরাইজার্সের নাম থেকে হায়দরাবাদ সরিয়ে দেওয়ার দাবি তুলেছেন বিধায়ক। শুধু স্থানীয় খেলোয়াড়দের নির্বাচন নিয়ে নয়, ডেভিড ওয়ার্নারকে অধিনায়ক রেখে দেওয়ার বি'ষয়েও অখুশি নাগেন্দর। তিনি বলেন, ‘সানরাইজার্সের বর্তমান অধিনায়ক ডেভিড ওয়ার্নার বল বিকৃতিকাণ্ডে জড়িত ছিলেন। তিনি হায়দরাবাদের প্রতিনিধিত্ব করে যান, সেটারও বিরু'দ্ধে আ মর'া।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!