1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:২৬ পূর্বাহ্ন

মুস্তাফিজ-স্টোকসদের জন্য নতুন কোচ নিয়োগ দিলো রাজস্থান

  • সময় সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৮ পঠিত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪ তম আসরের জন্য ট্রেভর পেনিকে সহকারী কোচ হিসেবে নিয়োগ দিয়েছে রাজস্থান রয়্যালস। এবারের আইপিএলে দল পরিচালনার জন্য রাজস্থানের ডিরেক্টর অব ক্রিকেট কুমা'র সা'ঙ্গাকারা'কে সহযোগিতা করবেন তিনি।২০১৯ সালে তিন বছরের জন্য ম্যাকডোনাল্ডের স'ঙ্গে চুক্তি করেছিল রাজস্থান।

তবে গত আসরে ব্যর্থতায় তাঁর উপর ভরসা হারিয়েছে আইপিএলের প্রথম আসরের চ্যাম্পিয়ন দলটি। যে কারণে দলের সাবেক প্রধান কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ডের স'ঙ্গে পারস্পরিক সমাঝোতায় সম্পর্কের ইতি টেনেছে এই ফ্র্যাঞ্চাইজি। আইপিএলে সফল 'হতে এবারের আসরে সা'ঙ্গাকারা'র নেতৃত্বে কোচিং প্যানেল সাজাচ্ছে তারা।

যেখানে গু'রুত্বপূর্ণ ভূমিকা রাখবেন জিম্বাবুয়ের সাবেক ক্রিকেটার পেনি। পেনিকে সহযোগী হিসেবে পেয়ে উচ্ছ্বসিত দলটির ডিরেক্টর অব ক্রিকেট। তিনি মনে করেন, পেনি অনেক অ'ভিজ্ঞ এবং ক্রিকেটটা ভালো বুঝেন তাই তিনি রাজস্থানের জন্য দারুণ কিছু হবে।

এ প্রস'ঙ্গে সা'ঙ্গাকারা' বলেন, ‘পেনিকে রাজস্থান রয়্যালসে পাওয়া দারুণ কিছু। সে অ'ভিজ্ঞ এবং ক্রিকেটকে খুব ভালো বোঝেন। আমি নিশ্চিত দলের অগ্রগতি তিনি আমা'দের উপকার করবেন। আমি আ'ত্মবিশ্বা'সী যে তাঁর নিয়োগ আমা'দের সঠিক পথ দেখাবে এবং দলের স'ঙ্গে তাঁকে পাওয়াটা অসাধারণ।’

পেনিকে নিয়োগের সংবাদ এক আনুষ্ঠানিক বিবৃতির মাধ্যমে জানিয়েছে রাজস্থান। সেখানে আসন্ন আসরে কেমন হবে দলের কোচিং স্টাফ স্ট্রাকচার সে বি'ষয়েও ব্যাখ্যা করা হয়েছে। শুধু কোচিং স্টাফ নয়, এবারের নিলামেও বেশকিছু গু'রুত্বপূর্ণ ক্রিকেটারদের দলে ভিড়িয়েছে রয়্যালস।

বাংলাদেশের মুস্তাফিজ বাদে চড়া দামে কেনা হয়েছে দক্ষিণ আফ্রিকান পেস বোলিং অলরাউন্ডার ক্রিস মর'িসকে। এ ছাড়া দলে আগে থেকে আছেন জফরা আর্চার, জস বাটলার, বেন স্টোকস ও সাঞ্জু স্যামসনের মতো ক্রিকেটাররা।

আন্তর্জাতিক ক্রিকে'টে পেনির অ'ভিজ্ঞতা উল্লেখযোগ্য। ভারত, শ্রীলঙ্কা, ইংল্যান্ড বাদেও নেদারল্যান্ড-যুক্তরাষ্ট্রের মতো সহযোগী দেশগু'লোর স'ঙ্গে কাজ করেছেন তিনি। এছাড়া ফ্র্যাঞ্চাইজি ক্রিকে'টে আইপিএল, বিপিএলসহ ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও কাজ করেছেন এই সাবেক ক্রিকেটার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!