1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন

তরুণদের সুযোগ দিতে বাংলাদেশে আসছেন না হাফিজ

  • সময় সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ২৫ পঠিত

টি–টোয়েন্টি বিশ্বকাপে ভালোই করছেন মো হা'ম্ম'দ হাফিজছবি: পাকিস্তান ক্রিকেট টুইটার

টি-টোয়েন্টি বিশ্বকাপে খারাপ খেলছেন না ৪১ বছর বয়সী মো হা'ম্ম'দ হাফিজ। নিউজিল্যান্ড ও আফগানিস্তানের বিপক্ষে রান না পেলেও স্কটল্যান্ড ও নামিবিয়ার বিপক্ষে তা হয়নি। ত্রিশোর্ধ্ব রানের ইনিংস আছে।

এই বয়সেও হাফিজ যে একেবারে খারাপ ফর্মে নেই, তা ভালোই বোঝা যাচ্ছে। কিন্তু বিশ্বকাপের পর বাংলাদেশ সফরে পাকিস্তানের এ অলরাউন্ডারকে দেখা যাব'ে না। তরুণদের সুযোগ দিতে বাংলাদেশ সফর থেকে নিজেকে প্রত্যাহার করেছেন হাফিজ।

১৪ নভেম্বর টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল। পরদিনই পাকিস্তান দলের বাংলাদেশে পৌঁছানোর কথা। টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ওঠা পাকিস্তান দল বাংলাদেশ সফরে এসে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলবে।

পাঁচ বছর পর বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান। আইসিসির ভবি'ষ্যৎ সফরসূচির অংশ হিসেবে প্রথম টি-টোয়েন্টি সিরিজ এবং পরে টেস্ট সিরিজ খেলবে পাকিস্তান। ১৯ নভেম্বর ঢাকায় প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। ২৬ নভেম্বর চট্টগ্রামে শুরু হবে প্রথম টেস্ট।

২০১৫ সালের পর বাংলাদেশের মাটিতে এটি হবে পাকিস্তানের প্রথম টেস্ট।

পাকিস্তানের সংবাদমাধ্যম সূত্রের মাধ্যমে নিশ্চিত করেছে বাংলাদেশ সফরে হাফিজের জায়গায় অলরাউন্ডার ইফতিখার আহমেদকে নেওয়া হবে। নিজের এই সি'দ্ধান্তের কথা প্রধান নির্বাচককে জানিয়েছেন হাফিজ। ৩১ বছর বয়সী ইফতিখারের পাকিস্তানে দলে অ'ভিষেক ২০১৫ সালে। পাকিস্তানের হয়ে ৩টি টেস্ট ও ১৩টি টি–টোয়েন্টি খেলেছেন এ অলরাউন্ডার।

একটি সংবাদমাধ্যম সেই সূত্রের উ'দ্ধৃতিও প্রকাশ করেছে—হাফিজ প্রধান নির্বাচক মো হা'ম্ম'দ ওয়াসিমকে বলেছেন, ‘বাংলাদেশের মতো দলের বিপক্ষে তরুণদের সুযোগ দেওয়া উচিত।’ টি-টোয়েন্টি বিশ্বকাপ সুপার টুয়েলভে ৫ ম্যাচের সব কটি হেরে বাড়ি ফিরেছে বাংলাদেশ দল। তবে হাফিজের এই মন্তব্য পাকিস্তানের বেশির ভাগ সংবাদমাধ্যমই নিশ্চিত করতে পারেনি।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ১১ নভেম্বর সেমিফাইনালে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে পাকিস্তান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!