1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনকে নিয়ে মুখ খুললেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ২ উইকেট হাতে রেখেই ভারতকে হারাল বাংলাদেশ যুবারা হাসপাতালে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবে ইয়াসির আলী আন্তর্জাতিক ম্যাচ হবে না বাংলাদেশে,সকল ধরনের ম্যাচ থেকে নিষিদ্ধ’র সিদ্ধান্ত আইসিসির মেসি, লেভানডফস্কি, রোনালদো না বেনজেমা… কে হচ্ছেন সেরা আবারও বাধা আবিদ-শফিক, হারের শঙ্কায় বাংলাদেশ স্মিথ, ওয়ার্নারের সঙ্গে ‘দ্বৈত আচরণ’ কেন? ভারত না পাকিস্তান কাকে সাপোর্ট করবে শোয়েবে এমন প্রশ্নে যে উত্তর দিলেন সানিয়া টি-টেনে প্লে-অফে চার দল চূড়ান্ত, দেখেনিন বাংলা টাইগার্সের অবস্থান মেসিকে টপকে ব্যালন ডি’অর জিততে পার লিওয়ানদোস্কি

ভারতের ক্রিকেট নিয়ে ভবিষ্যবাণী করলেন গৌতম গম্ভীর

  • সময় সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ২৪ পঠিত

প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর আশাবাদী যে রোহিত শর্মা'র নেতৃত্বে এবং রাহুল দ্রাবিড়ের তত্ত্বাবধানে আইসিসি টুর্নামেন্টে টিম ইন্ডিয়ার ভাগ্যের চাকা ঘোরাতে পারবে।

ম হে'ন্দ্র সিং ধোনির নেতৃত্বে মেন ইন ব্লু ছয় বছরে তিনটি আইসিসি ট্রফি জিতেছিল – ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ,

২০১১ ৫০-ওভারের বিশ্বকাপ এবং ২০১৩ চ্যাম্পিয়ন্স ট্রফি। যার মধ্যে প্রথম দুটি টূর্নামেন্ট জেতার ক্ষেত্রে গৌতম গম্ভীরের অবদান অনস্বীকার্য।

কিন্তু ২০১৩-র পর থেকে বৈশ্বিক টূর্নামেন্টে ভারতের জন্য শুধুই 'হতাশা।

পরবর্তী টূর্নামেন্টগু'লিতে ভারত বেশ কিছু ম্যাচে ভালো পারফর্ম করলেও, নক-আউট ম্যাচে এসে বিপক্ষের কাছে এসে পর্যুদস্ত হয়েছে।

ভারত ২০১৪ টি-২০ বিশ্বকাপ এবং ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে হেরেছে। ২০১৫ ৫০-ওভারের বিশ্বকাপ, ২০১৬ টি-২০ বিশ্বকাপ এবং ২০১৯ ৫০-ওভারের বিশ্বকাপের সেমিফাইনাল থেকে বিদায় নিয়েছিল ভারত।

বারবার তীরে এসে তরী ডোবার কারণে বর্তমান অধিনায়ক বিরাট কোহলি এবং প্রধান কোচ রবি শাস্ত্রী প্রায়ই স মর'্থক ও ক্রিকেট বিশেষজ্ঞদের সমালোচনার মুখে পড়েছেন।

বর্তমানে ধা'রাভাষ্যকার গম্ভীর বলেছেন যে রোহিত-দ্রাবিড় জুটি সীমিত ওভারের ক্রিকে'টে ইংল্যান্ডের পন্থা অনুসরণ করতে পারে।

এই পথে চললে আইসিসি মেগা ইভেন্টে আবার ভারতের সাফল্যের মুখ দেখার সম্ভাবনা বাড়বে বলেই মনে করেন গম্ভীর।

স্টার স্পোর্টসে গম্ভীর বলেছেন, “আমি আশা করি রোহিত শর্মা এবং রাহুল দ্রাবিড় এই ফর্ম্যাটে ভারতীয় ক্রিকেটকে এগিয়ে নিয়ে যাব'ে এবং ইংল্যান্ডের প্রণালী অনুসরণ করে খুব শীঘ্রই একটি আইসিসি টুর্নামেন্ট জিতবে।”

এই মাসের শুরুতে, দ্রাবিড়কে ভারতের কোচ হিসেবে নিযুক্ত করা হয়েছিল এবং নিউজিল্যান্ডের বিরু'দ্ধে হোম সিরিজ দিয়ে তিনি দায়িত্ব শুরু করতে চলেছেন।

২০১৭ থেকে ভারতের জাতীয় কোচ হিসেবে কাজ করে চলা শাস্ত্রীর ২০২১ টি-২০ বিশ্বকাপের পর চুক্তির মেয়াদ শেষ 'হতে ছলেছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!