1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন

একমাত্র অপরাজিত দল হিসেবে সেমিফাইনালে পাকিস্তান

  • সময় সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৩২ পঠিত

একমাত্র অ'পরাজিত দল হিসেবে সেমিফাইনালে পাকিস্তান

বিশ্বকাপের আগে পাকিস্তান ক্রিকে'টের উপর অনেক বড় ঝড়ই গেছে বলা যায়। কিউইরা পাকিস্তান সফরে এসে নিরাপত্তার কারণ দেখিয়ে সিরিজ বাতিল করে। তাদের দেখাদেখি ইংল্যান্ডও বাতিল করে তাদের পাকিস্তান সফর।

যার ফলে পাকিস্তানের সব কিছুর জবাব দেয়ার মঞ্চ হয়ে উঠে বিশ্বকাপ। সেটা তারা কি দুর্দান্তভাবেই না দিলো। গ্রুপ পর্বে সব কয়টি ম্যাচেই জয় তুলে নিয়ে একমাত্র অ'পরাজিত দল হিসেবে সেমিফাইনালে পৌঁছেছে পাকিস্তান।

চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে হারিয়ে নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করে পাকিস্তান। বিশ্বকাপের মঞ্চে ভারতকে হারাতে না পারার যে তিক্ত অ'ভিজ্ঞতা ছিলো তা ঘুচিয়েছে বাবর আজম, শাহীন আফ্রিদিরা। প্রথম ম্যাচে শক্তিশালী ভারতকে ১০ উইকে'টের বিশাল ব্ যাব'ধানে হারিয়ে এই বিশ্বকাপে দারুণ কিছু করার ই'ঙ্গিত দিয়ে রেখেছিলো পাকিস্তান।

এরপর দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডকে জবাব দেয়ার মোক্ষম সুযোগ আসে পাকিস্তান দলের সামনে। তা তারা ভালোভাবেই দিয়েছে। বলা যায় ইটের জবাব পাটকেল দিয়ে দিয়েছে পাকিস্তান। সেদিন শেষের দিকে আসিফ আলীর ঝড়ে ৫ উইকে'টের জয় তুলে নেয় পাকিস্তান।

তৃতীয় ম্যাচে আফগানিস্তানের সাথে পাকিস্তানের জন্য আবারও ত্রাতা হয়ে আসেন আসিফ আলী। ৭ বলে ২৫ রানের এক ঝলমলে ইনিংস খেলে পাকিস্তানকে ৫ উইকে'টের জয় এনে দেন আসিফ। নিজদের চতুর্থ ম্যাচে নামিবিয়াকে ৪৫ রানের ব্ যাব'ধানে হারিয়ে সবার আগে বিশ্বকাপের শেষ চার নিশ্চিত করে পাকিস্তান।

গতকাল গ্রুপ পর্বের শেষ ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে ৭২ রানের বিশাল জয় পাকিস্তান। এই জয়ে একমাত্র দল হিসেবে কোন ম্যাচ না হেরেই বিশ্বকাপের শেষ চারে পৌঁছেছে পাকিস্তান। ১১ তারিখ সেমিফাইনালে অস্ট্রেলিয়ার মুখামুখি পাকিস্তান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!