1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৩:৪৬ পূর্বাহ্ন

নিউজিল্যান্ড-আফগানিস্তান ম্যাচের পিচ কিউরেটরের রহস্যজনক মৃত্যু

  • সময় রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ২৬ পঠিত

নিউজিল্যান্ড-আফগানিস্তান ম্যাচের পিচ কিউরেটরের রহস্যজনক মৃ'ত্যু

চলছে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর, যেখানে অন্যতম ভেন্যু আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়াম। বিশ্বকাপের উন্মা'দনার পারদ যখন ক্রমেই বাড়ছে, তখন আবুধাবি হল নি'র্মম এক ঘটনার সাক্ষী।

রবিবার (৭ নভেম্বর) মৃ'ত অবস্থায় পাওয়া গেছে আবুধাবির পিচ কিউরেটর মোহন সিংকে। শেখ জায়েদ স্টেডিয়ামের প্রধান পিচ কিউরেটর হিসেবে দায়িত্ব পালন করছিলেন তিনি।

মোহনের তৈরি করা পিচেই অনুষ্ঠিত হচ্ছে নিউজিল্যান্ড-আফগানিস্তান ম্যাচ। এর আগে ভারত-আফগানিস্তান ম্যাচের পিচও তৈরি করেছিলেন তিনি।

স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, মোহনকে তার কক্ষে মৃ'ত অবস্থায় পাওয়া গেছে। কীভাবে তিনি মা'রা গেছেন তা এখনও নিশ্চিত নয়। তবে ধারণা করা হচ্ছে, মোহন আ'ত্ম হ'ত্যা করে থাকতে পারেন।

ভারতের মোহালির ছেলে মোহন ২০০৪ সালে আবুধাবি এসে কিউরেটর হিসেবে ক্যারিয়ার শুরু করেন। এর আগে পাঞ্জাব ক্রিকেট স্টেডিয়ামে চাকরি করেছেন ১০ বছর। মাঠ প্রস্তুত করা ছাড়াও কোচদের সহকারী হিসেবে কাজ করার অ'ভিজ্ঞতাও ছিল মোহনের।

বিশ্বকাপের পাশাপাশি অসংখ্য আন্তর্জাতিক ম্যাচ এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল), পাকিস্তান সুপার লিগে (পিএসএল) পিচ কিউরেটরের ভূমিকায় ছিলেন তিনি।

স্থানীয় পু'লিশ মোহনের মৃ'ত্যুর ঘটনাটি ত'দন্ত করছে। বিশ্বকাপের মাঝপথে বিশ্বকাপ ভেন্যুর কিউরেটরের এমন অস্বাভাবিক মৃ'ত্যু রহস্যের সৃষ্টি করেছে। যদিও নিউজিল্যান্ড-আফগানিস্তান ম্যাচটি নির্ধারিত সময়েই মাঠে গড়িয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!