1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১২:২৮ পূর্বাহ্ন

আরিয়ানকে ফাঁসানো হয়েছে, মাদক কাহিনি পূর্বপরিকল্পিত: পুলিশকে এক সাক্ষী

  • সময় রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৪৩ পঠিত

পয়সা কামানোর জন্য কিছু লোক শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে ফাঁ'সিয়েছে।
ইনস্টাগ্রাম

পয়সা কামানোর জন্য কিছু লোক শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে ফাঁ'সিয়েছে। পু'লিশের কাছে এই অ'ভিযোগ করেছেন বিজয় পাগারে নামের এক ব্যক্তি। প্রমোদতরিতে অ'ভিযানের আগে অনুষ্ঠিত একটি গো'পন আলোচনার সূত্রে এসব জেনেছেন বলে ওই ব্যক্তি পু'লিশকে জানিয়েছেন।
ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার কাছে গতকাল শনিবার বিজয় পাগারে বলেন, ‘এই অ'ভিযান যে পূর্বপরিকল্পিত এবং আরিয়ান খানকে মা'দক মা'মলায় ফাঁ'সানো হয়েছে, তা বিশ্বা'স করার অনেকগু'লো কারণ আমা'র কাছে আছে। এই পুরো পরিকল্পনা চূড়ান্ত হয় ২৭ সেপ্টেম্বর আর প্রমোদতরিতে অ'ভিযান চালানো হয়েছিল ২ অক্টোবর।’
পাগারে জানান, পু'লিশের উচ্চতর টিম স্পেশাল ইনভেস্টিগেটিভ টিমসের (এসআইটি) কাছে ৩ ও ৪ নভেম্বর তিনি বিবৃতি দিয়েছেন। সেটি রেকর্ড করে তাঁকে শোনানো হয়েছে। সেখানে তিনি স্বাক্ষরও করেছেন।
আরিয়ান খান ও সমীর বানখেড়ে

আরিয়ান খান ও সমীর বানখেড়ে
কোলাজ

পাগারে আরও জানান, মা'দক মা'মলায় দেওয়া ব্যবসায়ী স্যাম ডিসুজার বিবৃতিতে প্রথম সুনীল পাতিলের নাম আসে। মোবাইলে এসডব্লিউ নামে পাতিলের নাম সেভ করেছিলেন মা'মলার আরেক সাক্ষী কে পি গোসাভি। এসডব্লিউ মানে হলো মা'দকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) আঞ্চলিক প্রধান সমীর বানখেড়ে। এভাবে নাম সেভের কারণ হলো এটা বোঝানো যে এনসিবিতে তাঁর সরাসরি যোগাযোগ আছে। এই সুনীল পাতিলের কাছেই কিছূ টাকা পেতেন পাগারে। সেটা আ'দায় করার জন্য কয়েক মাস ধরে তিনি পাতিলের স'ঙ্গে ছিলেন। ২৭ সেপ্টেম্বর পাতিল মুম্বাইয়ের ভাসির স্টার হোটেলে ছিলেন। একই হোটেলের পাশের রুমটি গোসাভির নামে বরাদ্দ ছিল।
পাগারের দাবি, প্রমোদতরিতে অ'ভিযানের ঠিক কয়েক দিন আগে এই হোটেলেই গোসাভি ও পাতিলের স'ঙ্গে দেখা করেন মা'মলার আরেক সাক্ষী বিজেপি কর্মী মনীষ ভানুশালি। ভানুশালি পাতিলকে চুমু খেয়ে বলেছিলেন,‘একটা বড় কাজ হয়ে গেল, আমা'দের আহমেদাবাদ যেতে হবে কিন্তু পাগারেকে স'ঙ্গে নেব না।’ পাগারে সে সময় ওই হোটেল রুমেই ছিলেন। পাগারে জানান, আসলে কী হচ্ছে, সে বি'ষয়ে তখন তাঁর কোনো ধারণাই ছিল না।’
বাবা শাহরুখ খানের স'ঙ্গে আরিয়ান খান

বাবা শাহরুখ খানের স'ঙ্গে আরিয়ান খান
ইনস্টাগ্রাম

প্রমোদতরিতে অ'ভিযানের কয়েক ঘণ্টা পর ৩ অক্টোবর ভানুশালি হোটেলের রুমে ফিরে আসেন। পাওনা টাকা নিতে পাগারেকে তাঁর স'ঙ্গে আসতে বলেন। দুজন এনসিবি অফিসের উদ্দেশে বেরিয়ে যান। পথে ফোনে একজনের স'ঙ্গে কথা বলেন ভানুশালি। তখন তিনি পূজা, স্যাম ও ময়ূর নামগু'লো উল্লেখ করেন। তিনি অ'ভিযোগ করে বলেন, গোসাভির ফোন বন্ধ এবং তিনি সন্দে'হ করছেন টাকা পাওয়ার পর গোসাভি পালিয়েছেন।
আরিয়ান খান

আরিয়ান খান
ইনস্টাগ্রাম

এনসিবি অফিসে পৌঁছে পাগারে সেখানে কিছু সাংবাদিককে দেখতে পান। তাঁকে জানানো হয়, আরিয়ান খানকে এনসিবি আট'ক করেছে। পরে পাগারে প্রমোদতরিতে অ'ভিযানের একটি নিউজের ভিডিও ক্লিপ দেখেন। সেখানে দেখতে পান, ভানুশালি ও গোসাভি অ'ভিযুক্তকে পাহারা দিচ্ছেন। এই সূত্র ধরেই পাগারে বুঝতে পারেন পুরো বি'ষয়টিই ছিল পূর্বপরিকল্পিত।
পাগারের মতে, তিনি আরিয়ানের আইনজীবীর স'ঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন, কিন্তু তাঁকে স্বাগত জানানো হয়নি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!