1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৪৯ পূর্বাহ্ন

বাংলাদেশের সবাই নিজেকে ক্রিকেট বিশেষজ্ঞ মনে করে

  • সময় রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৪০ পঠিত

বাংলাদেশের সবাই নিজেকে ক্রিকেট বিশেষজ্ঞ মনে করে

বাংলাদেশের লক্ষ্য ছিল একটি জয় নিয়ে দেশে ফেরা। অস্ট্রেলিয়ার লক্ষ্য ছিল বড় ব্যবধানে জিতে নেট রান রেটে দক্ষিণ আফ্রিকাকে টপকে সেমিতে ওঠার লড়াইয়ে এগিয়ে যাওয়া।

লক্ষ্য অর্জনে অস্ট্রেলিয়া পুরোপুরি সফল, বাংলাদেশ ব্যর্থ। বিভীষিকাময় হারে ব্যর্থতার ষোলোকলা পূর্ণ করে শেষ হলো বাংলাদেশের দুঃস্বপ্নের বিশ্বকাপ। আসরজুড়েই জঘন্য ব্যাটিং প্রদর্শনীতে নিজেদের সা মর'্থ্যকে প্রশ্নবি'দ্ধ

করা বাংলাদেশের ব্যাটাররা সবচেয়ে খারাপটা যেন তুলে রেখেছিলেন শেষ ম্যাচের জন্য। দুবাইয়ে ব্যাটিং-সহায়ক উইকে'টেও মাত্র ৭৩ রানে অলআউট হয়ে বাংলাদেশ হেরেছে আট' উইকে'টে।

এই ম্যাচের পর বাংলাদেশ দলের বিশ্বকাপ মিশন নিয়ে বিশদ আলোচনা করেছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরাম, ওয়াকার ইউনিস, মিসবাহ উল হকরা। এ স্পোর্টসের নিয়মিত অনুষ্ঠান দ্য প্যাভিলিয়নে নানান বি'ষয় নিয়ে কথা বলেছেন তারা।

বাংলাদেশ ক্রিকেট সম্পর্কে নিজের মতামত জানাতে গিয়ে কোচিং প্যানেল নিয়ে প্রশ্ন তোলেন ওয়াসিম। তার মতে, উচ্চ পারিশ্রমিকে কোচ না এনে যোগ্যদের হাতে দায়িত্ব দেওয়া উচিত। ওয়াসিম বলেছেন, ‘শুধু বিদেশ থেকে কাড়ি কাড়ি টাকা খরচ করে কোচ নিয়ে আনলেই হবে না, বাংলাদেশের উচিত যোগ্যদের সুযোগ দেওয়া।’

এছাড়া বাংলাদেশের মানুষের ক্রিকেটপ্রেম সম্পর্কেও ওয়াকিবহাল রয়েছেন ওয়াসিম। তবে এর মাঝেই একটি সমস্যা বের করেছেন এ কিংবদন্তি বাঁহাতি পেসার। বাংলাদেশের সবাই নিজেকে ক্রিকেট বিশেষজ্ঞ মনে করে, ওয়াসিমের মতে যা মোটেও ঠিক নয়।

তিনি বলেছেন, ‘বাংলাদেশ ক্রিকেট পাগল জাতি। সেখানের মানুষের ক্রিকেট নিয়ে আলাদা আবেগ রয়েছে। সমস্যা হলো, তাদের সবাই এমনকি দেশটির ক্রিকেট বোর্ডও নিজেদেরকে ক্রিকেট এক্সপার্ট মনে করে। কিন্তু আমি বলব, তারা হয়তো কিছু ম্যাচ জিতেছে আগে। তাই বলে ক্রিকেট এক্সপার্ট হয়ে যায়নি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!