1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ১০:৫৮ অপরাহ্ন

পাওয়ার হিটিং খোঁজার দায়িত্বে সুজন

  • সময় রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ২৮ পঠিত

পাওয়ার হিটিং খোঁজার দায়িত্বে সুজন

বাংলাদেশ ক্রিকে'টের আলোচনার বড় অংশজুড়ে এখন হেড কোচ রাসেল ডমি'ঙ্গো। তার অধীনে বেশকিছু সাফল্য পাওয়ায় নতুন করে দুই বছরের চুক্তি করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

তবে ডমি'ঙ্গোর অধীনে বিশ্বকাপে ভরাডুবি টাইগারদের। এর স'ঙ্গে কানাঘু'ষা আছে দলে তার পক্ষপাতিত্ব আর সিনিয়র ক্রিকেটারদের স'ঙ্গে মনোমালিন্যর বি'ষয়টি। সব মিলিয়ে পরিস্থিতি বেশ ঘোলাটে।

পরিস্থিতি এমন হয়ে দাঁড়িয়েছে যে, এই মাস্টারমাইন্ডের স'ঙ্গে ভাবটা আর জমছে না বিসিবির। ডমি'ঙ্গোর দুই বছরের নতুন চুক্তির শর্তটি বেশ শক্ত। এক বছরের মধ্যে ছাড়তে গেলে বছরের বাকি দিনগু'লোর পাওনা বুঝিয়ে দিতে হবে।

ক্ষ'তি হলেও দলকে পুনরায় ঢেলে সাজাতে সে পথেই হাঁটতে চায় ক্রিকেট বোর্ড। ডমি'ঙ্গোকে সরিয়ে বোর্ডের ভাবনায় আবারও চন্ডিকা হাথুরুসিংয়ে। পাশাপাশি জেমি সিডন্সের স'ঙ্গে চলছে আলোচনা।

ADVERTISEMENT

বাংলাদেশ ক্রিকে'টে সাফল্যের পেছনে হাথুরুসিংহের অবদান উল্লেখযোগ্য। তাকে আবার প্রধান কোচ হিসেবে ফেরাতে চাইছে বিসিবি। তবে সহসাই পাওয়া যাচ্ছে না।

আগের দায়িত্বের চু্ক্তির বাধ্যবাধকতায় আগামী অগাস্টের আগে নতুন কোনো দায়িত্ব নিতে পারবেন না হাথুরুসিংহে। সিডন্সকে দেওয়া হয়েছে ব্যাটিং কোচের প্রস্তাব। তাকে পেতে আগামী মৌসুম পর্যন্ত অ'পেক্ষা করবে বিসিবি।

জাতীয় দলের টিম ডিরেক্টর হিসেবে সকল ক্ষমতা থাকছে খালেদ মাহমুদ সুজনের কাছে। জানা গেছে, সাবেক এই অধিনায়ককে দায়িত্ব দেওয়া হয়েছে পাওয়ার হিটিং কোচ খুঁজে বের করার জন্য।

বর্তমানে টি-টোয়েন্টি ফরম্যাটে বাংলাদেশ দলের ব্যাটিং দুর্বলতা স্পষ্ট। দলে পাওয়ার হিটারের অভাব। এই দুর্বলতা কাটতে পাওয়ার হিটিং কোচ নেওয়ার সি'দ্ধান্ত বোর্ডের। টি-টোয়েন্টিতে নিজে সে রকম ব্যাটিং করেছেন, এমন কাউকে নেবে বিসিবি

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!