1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:১৩ পূর্বাহ্ন

কোহলিরা এখন আফগানিস্তানের সমর্থক

  • সময় শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ২৬ পঠিত

ক্রিকেট ম্যাচ মানেই স মর'্থকদের দুই দলে ভাগ হয়ে যাওয়া। তবে টুর্নামেন্টের সেমিফাইনালে যেতে যখন অংকের হিসাবে নির্ভর করতে হয়, তখন এক দেশের ক্রিকেটাররাও অন্য দেশের স মর'্থক হয়ে যায়। যেমন আগামীকাল রবিবার নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে আফগানিস্তানের স মর'্থক হয়ে যাব'ে ভারতীয় ক্রিকেটার থেকে শুরু করে জনগন। কারণ, ভারতের সেমিফাইনালে যাওয়া নির্ভর করছে এই ম্যাচের ওপর। আজ নিউজিল্যান্ড জিতে গেলে, কোহলিদের ব্যাগ গু'ছিয়ে ফেলতে হবে।

পাকিস্তান আর নিউজিল্যান্ডের কাছে বড় পরাজয় দিয়ে বিশ্বকাপ শুরু করেছিল হট ফেবারিট ভারত। পরে অবশ্য আফগানিস্তান ও স্কটল্যান্ডের বিপক্ষে দাপুটে জয় তুলে নেয় বিরাট কোহলির দল। কিন্তু এটুকুই যথেষ্ট নয়। রানরেটের হিসেবে পিছিয়ে পড়ায় ভারতকে এখন নিউজিল্যান্ডের পরাজয় কামনা করতে হচ্ছে। গ্রুপ-২ থেকে ইতোমধ্যেই সেমিফাইনাল নিশ্চিত করেছে পাকিস্তান। রবিবার বিকাল ৪টার ম্যাচে নিউজিল্যান্ড জিতে গেলে তারা সেমিতে উঠে যাব'ে। আর বাদ পড়বে ভারত।

গতকাল স্কটল্যান্ডকে ৮ উইকে'টে উড়িয়ে দেওয়ার পর ভারত অধিনায়ক বিরাট কোহলি বলেন, ‘দাপুটে পারফরম্যান্সে লড়াইয়ে নিজেদের টিকিয়ে রাখতে পেরেছি। এখন ৭ তারিখের ম্যাচ নিয়ে আ মর'া কৌতূহল নিয়ে অ'পেক্ষায় থাকব। এই ম্যাচ নিয়ে বেশিকিছু বলব না, কারণ আমি জানি আ মর'া কেমন খেলতে পারি। প্রথম দুই ম্যাচে অনেক পারিপার্শ্বিকতা বুঝে উঠতে সময় লেগেছে আমা'দের। আমি খুশি যে আ মর'া নিজেদের ফিরে পেয়েছি এবং যে ক্রিকেট আমা'দের খেলা কথা, সেটি খেলতে পারছি।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!